18.9 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

টপলেস হয়ে মানুষের ঘর পরিষ্কার, দুই দিনে লাখ টাকা আয় তরুণীর

টপলেস হয়ে মানুষের ঘর পরিষ্কার, দুই দিনে লাখ টাকা আয় তরুণীর
অ্যাম্বার পেজ ছবি সংগৃহীত

যুক্তরাষ্ট্রের উত্তর-পূর্ব রাজ্য ম্যাসাচুসেটসের বাসিন্দা অ্যাম্বার পেজ। ২৩ বছর বয়সী এই তরুণী একজন ‘টপলেস গৃহকর্মী’। সপ্তাহে মাত্র দুই দিন কাজ করেন আর এতে তার আয় হয় কমপক্ষে এক হাজার ডলার; বাংলাদেশি মুদ্রায় যা প্রায় এক লাখ নয় হাজার টাকারও বেশি।

করোনা মহামারির সময় ক্লিনিং সার্ভিসের ব্যবসা শুরু করেন অ্যাম্বার। কিন্তু পরবর্তীতে নিজের জায়গা তৈরির সিদ্ধান্ত নেন। বর্তমানে তিনি নার্সিংয়ের চাকরি করছেন, পাশাপাশি যুক্ত রয়েছেন বুগি বস ক্লিনিং সার্ভিসেসের সঙ্গে। এর মাধ্যমেই তিনি টপলেস হয়ে মানুষের বাড়ি পরিষ্কার করেন এবং এজন্য ঘণ্টায় ১৯৯ ডলার নেন।

- Advertisement -

ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি স্টারকে দেওয়া সাক্ষাৎকারে অ্যাম্বার জানান, গ্রাহকদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন না তিনি। কিন্তু কেউ যদি এমন কোনও পরিস্থিতি সৃষ্টি করে সেক্ষেত্রে তিনি কাজের চুক্তি বাতিল করেন। বলা যায়, ব্যবসায় নতুন হয়েও অ্যাম্বার নির্ভরযোগ্য গ্রাহক তৈরি করেছেন।

অ্যাম্বার তার ক্লায়েন্টদের কাছ থেকে টিপস এবং উপহার পান। তিনি বলেন, আমার গ্রাহকরা খুব উদার। তারা আমাকে কেবল অর্থই দেয় না, উপহারও দেয়। আমি উপহার পছন্দ করি। গ্রাহকদের মধ্যে কেউ আমাকে ফুটবল জার্সি দিয়েছেন। আবার একজন তো আমাকে একটি কম্বলও দিচ্ছেন।

অ্যাম্বারের মা এবং সৎ বাবা প্রথমে তাদের মেয়ের নতুন কাজ সম্পর্কে শঙ্কিত ছিলেন। তবে অ্যাম্বার শেষ পর্যন্ত তার প্রেমিকের কাছ থেকেও পূর্ণ সমর্থন পান। শুধু তা-ই নয়, তার প্রেমিকের মা-বাবাও তাকে এই কাজে উৎসাহ দেন। তারা বিভিন্ন সংবাদমাধ্যমে অ্যাম্বারকে নিয়ে লেখা নিবন্ধগুলো আগেই পড়েছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles