21.7 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

‘স্বামী-স্ত্রী ছিলাম, আমরা সেটাই আছি’

‘স্বামী-স্ত্রী ছিলাম, আমরা সেটাই আছি’

ভালোবেসে বিয়ে। কিন্তু হঠাৎই পথ আলাদা হয়ে যায় তাদের। ব্যক্তিগত জীবনের টানাপোড়েন শেষ পর্যন্ত আদালতে গড়ায়। তবে সব বাধা পেরিয়ে ফের এক হলেন তারা। এবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন রাহুল বন্দ্যোপাধ্যায়-প্রিয়াঙ্কা সরকার দম্পতি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে এমন ইঙ্গিত দিয়েছেন অভিনেতা নিজেই।

- Advertisement -

পোস্টে রাহুল লিখেছেন, ‌‘আজ প্রবল বৃষ্টি…তাই বোধহয় ধারায় ধারায় কাটাকুটি হয়ে মিটে গেল সব…নতুন সুযোগ, আবার একসঙ্গে।’

তবে কি মান-অভিমান ভুলে ফের কাছাকাছি এলেন রাহুল ও প্রিয়াঙ্কা। অভিমানের বরফ গলে অবশেষে কি জল হলো? এই প্রশ্নই তুলছেন অনুরাগীরা। ছেলে সহজের কথা ভেবেই কি তারা ফের এক হলেন, এমন প্রশ্নও উঠছে।

‘স্বামী-স্ত্রী ছিলাম, আমরা সেটাই আছি’

নিউজ১৮, আনন্দবাজার পত্রিকাসহ ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, চলতি বছর দোলের সময় থেকে প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কে উন্নতি হতে শুরু করে রাহুলের। দুই তারকার একই কথা, ছেলে সহজের কথা ভেবেই সম্পর্ক সহজ করছেন তারা। তবে মাঝে অন্তরায় হয়ে ছিল আইনি জটিলতা। এবার আদালতের সিলমোহরে এক হলেন তারা।

ছেলে সহজের কথা ভেবেই নিজেদের সমস্যাকে দূরে রেখে আবারও এক ছাদের তলায় থাকার সিদ্ধান্ত নেন এই তারকা জুটি। বলা যেতে পারে, এবার শুরু হলো তাদের সংসারের দ্বিতীয় ইনিংস।

‘স্বামী-স্ত্রী ছিলাম, আমরা সেটাই আছি’

এ প্রসঙ্গে জানতে চাইলে রাহুল বলেন, ‘আমরা একসঙ্গে সংসার করছি। খুব শিগগরিই প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে একটা ফ্ল্যাট কিনছি। কিছু আইনি জটিলতা ছিল দুই তরফে, সেটার মিটমাট হলো।’

এই অভিনেতা আরও বলেন, ‘আমরা অনেক দিন একসঙ্গে থাকছি। তবে আপাতত আমি বেশির ভাগটা আমার মায়ের সঙ্গে থাকি। প্রিয়াঙ্কার বাড়িতে ওর মা-বাবা আছেন। সপ্তাহান্তে আমরা একসঙ্গেই সবাই সময় কাটাই।’

তাহলে কী এখন দম্পতি রাহুল-প্রিয়াঙ্কা? এর জবাবে রাহুল বলেন, ‘স্বামী-স্ত্রী ছিলাম, আমরা সেটাই আছি।’

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ২০১৮ সাল থেকে এই তারকা দম্পতির মামলা চলছিল। মাঝে অনেকটা সময় পার হয়ে গেছে। ২০২৩ সালে জানুয়ারি মাসে ছিল মামলার তারিখ। সেদিন আদালতে কেউ হাজিরা না দেওয়ায় পর পর মামলার শুনানির তারিখ ধার্য হয় মার্চ, এপ্রিল ও জুলাইতে। তার পরই বিরোধ মিটিয়ে মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন দু’পক্ষ।

যদিও এই প্রসঙ্গে প্রিয়াঙ্কার প্রতিক্রিয়া এখনো মেলেনি।

- Advertisement -

Related Articles

Latest Articles