17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

ভারত-পাকিস্তান ম্যাচে ফের আলোচনায় উর্বশী-নাসিম

ভারত-পাকিস্তান ম্যাচে ফের আলোচনায় উর্বশী-নাসিম
<br >উর্বশী রাউতেলা ও নাসিম শাহ ছবি সংগৃহীত

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ও পাকিস্তানের পেসার নাসিম শাহ সর্বপ্রথম আলোচনায় আসেন গত বছর দুবাইয়ে অনুষ্ঠিত এশিয়া কাপে। সেবার আফগানিস্তানের বিপক্ষে পাকিস্তানের ম্যাচে দুই বলে দুটি ছক্কা হাঁকিয়ে দলকে অবিশ্বাস্য জয় এনে দেন পেসার নাসিম শাহ। এরপরই তিনি পুরো লাইমলাইটে চলে আসেন। ঠিক তখনই নাসিম শাহের একটি ভিডিও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে দেন উর্বশী।

তখন থেকেই দুই দেশের দুই অঙ্গনের এই দুই তারকাকে নিয়ে চলে গুঞ্জন। এর পরে নাসিমের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে জল্পনা উসকে দেন উর্বশী। নাসিম অবশ্য তখন দাবি করেছিলেন, ‘কে উর্বশী? আমি চিনিই না!’ এরপর উর্বশীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন প্রায় মিলিয়ে যায়।

- Advertisement -

এবারের এশিয়া কাপে আবারও আলোচনায় এই দুই তারকা। শ্রীলংকায় চলছে পাকিস্তান-ভারত ম্যাচ। এটি নিয়ে দুই দেশের মানুষ তাদের আবেগ দেখাবে সেটি খুবই স্বাভাবিক। খেলাধুলায় বিশেষ আসক্ত উর্বশী যে এই ম্যাচও দেখছেন সেটি জানান দিয়েছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। তবে তার শেয়ার করা ছবি নিয়ে ট্রল করতে ছাড়েননি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। কারণ তার শেয়ার করা সেই স্টোরিতে পাকিস্তানের অন্যান্য খেলোয়াড়ের সঙ্গে আছেন নাসিমও।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) একজন লিখেছেন, ‘উর্বশী রাউতেলা মনে মনে পাকিস্তান সমর্থন করেন।’ আরেকজন উর্বশীর সেই ইনস্টাগ্রাম স্টোরি স্ক্রিনশট দিয়ে লিখেছেন, ‘উর্বশী পাকিস্তানকে নাকি নাসিমকে সমর্থন করছেন?’

- Advertisement -

Related Articles

Latest Articles