21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

মাকে মারধর, বিদেশ থেকে ফিরে বাবার বিরুদ্ধে মামলা করলেন মেয়ে

মাকে মারধর, বিদেশ থেকে ফিরে বাবার বিরুদ্ধে মামলা করলেন মেয়ে
প্রতীকী ছবি

মাকে মারধর করেন বাবা। এমনকি খুনের চেষ্টাও করেছেন। তাই থানায় গিয়ে বাবার বিরুদ্ধে মামলা করলেন মেয়ে। সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের কানপুরে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সিদ্ধাত্রী অবস্থী নামের ওই তরুণী পড়াশোনার জন্য বিদেশে থাকেন। সম্প্রতি বিদেশ থেকে ফিরে মায়ের ওপর অত্যাচারের কথা জানতে পারেন। তারপরেই বাবা রাজেন্দ্র অবস্থীর বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নেন তিনি।

- Advertisement -

সিদ্ধাত্রীর দুই ভাই রয়েছে। তারা কাজের সূত্রে অন্য শহরে থাকেন। অভিযোগপত্রে ওই তরুণী জানিয়েছেন, গত ৩০ জুলাই তাদের পরিবারে টাকাপয়সা সংক্রান্ত বিষয়ে ঝামেলা হয়। বাড়ির আলমারিতে যে টাকা এবং গয়না রাখা ছিল, তা মায়ের কাছে চেয়েছিলেন তার বাবা। কিন্তু মা তা দিতে অস্বীকার করেন।

এরপরেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। অভিযোগ, স্ত্রীকে মারধর করেন রাজেন্দ্র। তারপর চাবি কেড়ে নিয়ে আলমারি থেকে নগদ ১১ লাখ রুপি এবং গয়না নিয়ে যান। গয়নার অর্থমূল্য অন্তত ২০ লাখ রুপি। তরুণী আরও জানান, তার মায়ের শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। তা সত্ত্বেও বাবা তার মায়ের অক্সিজেন পাইপ খুলে নেন।

তার অভিযোগের ভিত্তিতে রাজেন্দ্র এবং ওই পরিবারের আরও দুজনের বিরুদ্ধে মামলা নিয়েছে পুলিশ। এ ঘটনায় তদন্ত শুরু করেছে। তবে এখনও অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles