15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

‘এক নারীতে সন্তুষ্ট এমন পুরুষ আমার পছন্দ’

‘এক নারীতে সন্তুষ্ট এমন পুরুষ আমার পছন্দ’
অভিনেত্রী সুহানা

‘আমার এ রকম পুরুষ পছন্দ যে এক নারীতেই সন্তুষ্ট।’ এ কথা বললেন অভিনেত্রী সুহানা। পরিচালক জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে যার অভিষেক হচ্ছে। তিনি শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্যা সুহানা খান।

এ সিনেমায় ভেরোনিকা লজ চরিত্রে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ভোগ ইন্ডিয়া-কে সাক্ষাৎকার দিয়েছেন সুহানা। এ সময় তাকে প্রশ্ন করা হয়, যদি ভেরোনিকার প্রেমিক অন্য মেয়েকে প্রেমের প্রস্তাব দেয় তবে সে কী করবে? জবাবে সুহানা খান বলেন— ‘এরই মধ্যে ভেরোনিকার পেছনে ছেলেদের লম্বা লাইন রয়েছে। তাই এমনটা হলে সে অন্য ছেলেদের মেসেজ দেবে।’

- Advertisement -

সিনেমার চরিত্র রূপায়ন করতে গিয়ে অন্য ছেলেদের মেসেজ দিলেও ব্যক্তিগত জীবনে ঠিক তার উল্টো সুহানা। ব্যক্তিগত জীবনের কথা জানিয়ে সুহানা বলেন, ‘এ রকমটা জানতে পারলে সঙ্গে সঙ্গে ব্রেকআপ করে দেব। আমার এ রকম পুরুষ পছন্দ যে এক নারীতেই সন্তুষ্ট।’

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান।

বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেভাবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে।

নতুন বছরের শুরুতে গুঞ্জন উঠে, অমিতাভের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেম করছেন সুহানা। বলিপাড়ার বাতাসে এ খবর গত কয়েক মাস ধরে ভেসে বেড়াচ্ছে।

এর আগে হিন্দুস্তান টাইমসকে অমিতাভ বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র বলেন- ‘ক্রিসমাস সেলিব্রেশনে কাপুর পরিবারের সামনে সুহানাকে নিজের ‘পার্টনার’ বলে পরিচয় করিয়ে দেন ২২ বছর বয়েসী অগস্ত্য।’

জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন অগস্ত্য নন্দা। এ সিনেমার শুটিং সেটে তাদের সম্পর্কের সূচনা। এ বিষয়ে সূত্রটি বলেছিলেন- ‘শুটিং সেটে একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন সুহানা-অগস্ত্য।

- Advertisement -

Related Articles

Latest Articles