18.9 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

মেসিকে চিনতে ভুল, সতীর্থকে চুমু খেতে যাচ্ছিলেন স্ত্রী

মেসিকে চিনতে ভুল, সতীর্থকে চুমু খেতে যাচ্ছিলেন স্ত্রী
<br >ছবি ভাইরাল হওয়া ভিডিও থেকে নেওয়া

মায়ামিতে দারুণ ফর্মে আছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। একের পর এক গোল করে দলকে এনে দিচ্ছেন সাফল্য। কয়েকদিন আগেই দলকে জিতিয়েছেন লিগস কাপের শিরোপা। মেসির এমন সুসময়ে হুট করেই আলোচনায় স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো। মেসিকে চিনতে ভুল করে তার সতীর্থকে চুমু খেতে যাচ্ছিলেন তিনি। আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল।

ভিডিওতে দেখা যায়- ম্যাচ জয়ের পর মাঠের মধ্যে ফুটবলাররা তাদের পরিবারের সদস্যদের সঙ্গে সেলিব্রেট করছেন। সেখানে মেসির স্ত্রী আন্তোনেলা ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন মেসির খোঁজে। এরপর আন্তোনেলা তার দিকে এগিয়ে আসা মেসির সতীর্থ জর্ডি আলবাকে জড়িয়ে ধরেন। আলবাকে মেসি ভেবে চুমু খেতে যাচ্ছিলেন আন্তোনেলা। তবে ততক্ষণাৎ বুঝতে পারেন তিনি মেসি নন। কাছাকাছি আসতেই দু’জনই চমকে যান। তবে সব সামলে নেন দুজন। একে অপরকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানান জর্ডি ও আন্তোনেলা। তারপর জর্ডি মেসির সন্তাদের দিকে এগিয়ে যান। আর মেসির স্ত্রী সামনের দিকে এগিয়ে যান তার নিজের স্বামীর খোঁজে।

- Advertisement -

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির পরিবারের সদস্যরা এখন মায়ামিতে রয়েছে। ডেভিড বেকহ্যামের ক্লাব ইন্টার মায়ামিতে মেসি যোগ দেওয়ার পর দলের পুরো চেহারাই পাল্টে গেছে। সদ্য মেসির মেজর লিগ সকারে অভিষেকও হয়েছে।

উল্লেখ্য, লিওনেল মেসি এবং আলবা বার্সেলোনায় একসঙ্গে খেলতেন। এখন তারা মায়ামির হয়ে খেলছেন। মেসির স্ত্রী তার স্বামীকে চিনতে ভুল হওয়ার কয়েকটি কারণ রয়েছে। যেমন– মেসি এবং আলবা দু’জনই একই রংয়ের জার্সি পরেছিলেন এবং তাদের দু’জনের উচ্চতা প্রায় একই। শুধু তাই নয়, মেসি ও আলবা দু’জনের বডি ল্যাঙ্গুয়েজ এবং তাদের চুল-দাঁড়ির মধ্যেও মিল রয়েছে। এ জন্যই আন্তোনেলা মেসিকে চিনতে ভুল করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles