22.3 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

হৃত্বিকের সঙ্গে প্রেম, ভক্তদের কৌতুহলে বিরক্ত সাবা

হৃত্বিকের সঙ্গে প্রেম, ভক্তদের কৌতুহলে বিরক্ত সাবা
<br >বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ও সাবা আজাদের প্রেমের কথা এখন মোটামুটি সবারই জানা

বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ও সাবা আজাদের প্রেমের কথা এখন মোটামুটি সবারই জানা। গত বছর ফেব্রুয়ারি মাসে তাদের প্রথম একসঙ্গে দেখা যায়। নিজেদের মুখে সম্পর্কের ব্যাপারে কিছু না বললেও তাদের প্রায়ই একসঙ্গে দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের জন্য ভালোবাসায় ভরা পোস্টও নজরে পড়ে সবার।

হৃত্বিকের সঙ্গে সাবার প্রেম নিয়ে ক্রমাগত চর্চা, কাটাছেঁড়া, লোকজনের গোয়েন্দা সুলভ আচরণ, ঠিক-ভুলের বিচার প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলেছেন সাবা। তাদের নিয়ে লোকজনের বড়বেশি আগ্রহ প্রসঙ্গে অবশ্য কিছুটা বিরক্তিই প্রকাশ করেছেন সাবা।

- Advertisement -

সাবা বলেন, ‘মানুষ আসলে নিজেদের থেকে বেশি অন্যের জীবন নিয়ে আগ্রহী। যদিও অন্য কারো সম্পর্ক নিয়ে তাদের কিছুই করার থাকে না, তবুও তারা মাথা ঘামাতে ছাড়েন না। তাই আমি বলি, মাথা নিচু করে নিজের কাজ করে চলুন। লোকে কে কী বলছেন, তাতে প্রভাবিত হবেন না, হাসুন এবং এড়িয়ে চলুন। মেনে নিন, এটা আপনার কাজেরই একটা অংশ। আমি জনসমক্ষে হাসিখুশি থাকি, এটাও আমার কাজ। আর বাকি বিষয় নিয়ে লোকজনের কোনো মাথা ঘামানোর কিছু নেই।’

সামাজিক যোগাযোগমাধ্যমে সাবা প্রায়ই হৃত্বিক রোশনের সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করেন। গত ১০ আগস্ট হৃত্বিকের সঙ্গে আর্জেন্টিনায় বেড়ানোর ছবি পোস্ট করেছিলেন সাবা। এমনকি হৃত্বিকের পরিবারের সঙ্গে দেখা গিয়েছে সাবাকে। অভিনেতা হৃত্বিক এবং তার দুই ছেলে রেহান এবং হৃদানের সঙ্গেও ছুটি কাটাতে দেখা গেছে তাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles