21.7 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

১০ লাখ ডলারের গাড়ি হাতিয়ে নিল চোরেরা

১০ লাখ ডলারের গাড়ি হাতিয়ে নিল চোরেরা
তিন সন্দেহভাজনকে খুঁজছে টরন্টো পুলিশ তারা ডাউনটাউন টরন্টোর একটি হাই এন্ড ডিলারশিপে যায় এবং সেখান থেকে বিলাসবহুল তিনটি গাড়ি নিয়ে সটকে পড়ে

তিন সন্দেহভাজনকে খুঁজছে টরন্টো পুলিশ। তারা ডাউনটাউন টরন্টোর একটি হাই-এন্ড ডিলারশিপে যায় এবং সেখান থেকে বিলাসবহুল তিনটি গাড়ি নিয়ে সটকে পড়ে। খবর পেয়ে কর্মকর্তারা ২২ জুলাই বিকাল ৩টা ৪০ মিনিটের দিকে ডিভিপির ঠিক পূর্বে ডানডাস স্ট্রিট এবং ক্যারোল স্ট্রিট এলাকার ডিলারশিপে যান।

যে তিনটি গাড়ি খোয়া নযায় সেগুলো হলো লাইসেন্স প্লেট ছাড়া ২০২১ মডেলের কালো রঙের একটি রোলস রয়েস ডন, ২০২২ মডেলের একটি বেন্টলি বেন্টাইগা। এই গাড়িটির লাইসেন্স প্লেট সিওয়াইএএ৬৩২। আরেকটি গাড়ি হলো সাদা রঙের ২০২০ মডেলের একটি রোলস রয়েস কালিনান, যেটির লাইসেন্ট প্লেট নম্বর সিএক্সসিওয়াই৪৩৯।

- Advertisement -

এই গাড়িগুলো বাবদ চোরেরা ঠিক কী পরিমাণ অর্থ পেয়েছে সে ব্যাপারে কোনো তথ্য জানাতে পারেনি পুলিশ। এমনকি চুরি যাওয়া গাড়িগুলোর মূল্য সম্পর্কেও কোনো তথ্য দেয়নি।

তবে ডনের তালিকাবদ্ধ মূল্য ৪ লাখ ৬০ হাজার ডলার। এসইউভি সদৃশ কালিনানের তালিকাবদ্ধ মূল্য ৫ লাখ ৫০ হাজার ডলার এবং বেন্টলি বেন্টাইগার দাম ২ লাখ ৩০ হাজার থেকে ৩ লাখ ১৩ হাজার ডলারের মধ্যে। গাড়িগুলোকে সর্বশেষ দেখা গিয়েছিল ক্যারল স্ট্রিটে।

এ ঘটনায় পুলিশ সন্দেহভাজনদের ছবি প্রকাশ করেছে এবং তাদের ব্যাপারে কারো কাছে কোনো তথ্য থাকলে তদন্তকারীদের সঙ্গে যোগাযোএগর অনুরোধ জানানো হয়েছে।

টরন্টো পুলিশের উপাত্ত অনুযায়ী, টরন্টো সিটিতে গাড়ি চুরি গত বছরের তুলনায় ৩৮ দশমিক ৫ শতাংশ বেড়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles