13.5 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

ফ্লাইটে পরিচয়, রিসোর্টে এনে নারীকে ধর্ষণ

ফ্লাইটে পরিচয়, রিসোর্টে এনে নারীকে ধর্ষণ
প্রতীকী ছবি

ভারতের উত্তর গোয়াতে আসোনোরা গ্রামে এক রিসোর্টে নারী পর্যটককে ধর্ষণের অভিযোগ উঠেছে। ইতিমধ্যে এ নিয়ে দেশটির গুজরাট থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোয়া পুলিশ। আজ শুক্রবার দেশটির এক কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন। খবর এনডিটিভির।

গত ২৩ আগস্ট এ ঘটনা ঘটেছে। ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে ৪৭ বছর বয়সী অভিযুক্ত লক্ষণ শিয়ারকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত ব্যক্তিও গোয়ায় বেড়াতে যান বলে জানা গেছে।

- Advertisement -

জেলা পুলিশ সুপার জীববা দলভি বলেন, অভিযুক্ত ব্যক্তি এবং ওই নারীর প্রথমে এক ফ্লাইটে দেখা ও হালকা আলাপচারিতা হয়। সেইসময় লক্ষণ ওই নারীর ফোন নাম্বার নেন এবং পরবর্তী সময়ে ফোনে যোগাযোগ রাখেন।

চলতি সপ্তাহের শুরুর দিকে দুইজনেই আলাদাভাবে গোয়ায় আসেন। গত ২৩ আগস্ট লক্ষণ ওই নারীকে কল করেন এবং তিনি যে রিসোর্টে ছিলেন সেখানকার সুযোগ সুবিধার দেখে যাওয়ার অজুহাতে তাকে সেখানে আসার বাহানা করেন্

দলভি বলেন, যখন ওই নারী রিসোর্টে আসেন তখন লক্ষণ তাকে তার রুমে নিয়ে যায় এবং সেখানে ধর্ষণ করে। এই ঘটনা কাউকে যেন বলে না দেয় তার হুমকিও দেয় লক্ষণ।

ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে পুলিশের একটি দল গঠন করা হয় এবং উত্তর গোয়ার মাপুসা শহরের কাছে থিভিম গ্রাম থেকে লক্ষণকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ভুক্তভোগী নারীর বয়স জানায়নি। এ নিয়ে আরও তদন্ত চলছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles