23.8 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

বিএনপি করায় স্বামীকে তালাকের ঘোষণা, থানায় জিডি

বিএনপি করায় স্বামীকে তালাকের ঘোষণা, থানায় জিডি
স্বামী বিএনপির রাজনীতি করায় তাকে তালাকের ঘোষণা দিয়েছেন এক নারী

স্বামী বিএনপির রাজনীতি করায় তাকে তালাকের ঘোষণা দিয়েছেন এক নারী। সেই সঙ্গে তাকে মারপিটের অভিযোগে সাভার মডেল থানায় একটি অভিযোগও করেন তিনি।গত বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানায় গিয়ে স্বামী ফরহাদ মিয়ার বিরুদ্ধে এমন অভিযোগ করেন রহিমা বেগম।

তিনি বলেন, ‘আমার স্বামী ফরহাদ বিএনপির মিছিলে যায়। এজন্য আমি তাকে ডিভোর্স দিলাম। আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমার বাবা মুক্তিযোদ্ধা ছিলেন, আওয়ামী লীগ করতেন। এ কারণে আমি তাকে ডিভোর্স দিয়ে দিলাম। তার সঙ্গে আমি সংসার করব না। যেহেতু সে বিএনপির সাথে থাকে।‘

- Advertisement -

তিনি আরও বলেন, ‘আমি আওয়ামী লীগ করি। শেখ হাসিনা আমার মা। আমি তাকে মা বলে স্বীকার করি। সে আমার জননী মা। আমার স্বামী বিএনপির মিছিলে যান, নেশা করে, গাড়িতে আগুন দেন। এসব নিষেধ করতে গেলেই আমার ওপর চলে নির্যাতন। এ কারণেই আমি স্বামীকে তালাকের নোটিশ পাঠিয়েছি।’

তবে এ বিষয়ে ভুক্তভোগীর স্বামী ফরহাদ মিয়ার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। ২০ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয় বলে জানা গেছে।

এ প্রসঙ্গে সাভার মডেল থানার এসআই শিকদার হারুন অর রশিদ বলেন, ভুক্তভোগীর স্বামী বিএনপির রাজনীতি করে, নেশা করে এবং নেশার টাকা না পাইলে স্ত্রীকে মারধর করে। এ ঘটনায় ওই নারী থানায় একটি জিডি করেছেন। তার অভিযোগ খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles