15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

‘আমি স্বামী চাই, কিন্তু…’

‘আমি স্বামী চাই, কিন্তু...’
বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন

সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ৪৭ বছর বয়সী এ অভিনেত্রী এখনো অবিবাহিত। কিন্তু কেন তিনি বিয়ে করেননি তা সবারই অজানা।তবে কয়েক মাস আগেই সুস্মিতা সেনের প্রেম নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল ঝড় উঠেছিল।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, বর্তমানে বিয়ে করতে চাইছেন এই অভিনেত্রী। কিন্তু তার মেয়েরা চাচ্ছে না সাবেক এই মিস ইউনিভার্স বিয়ে করুক। এবার প্রকাশ্যে আনলেন মেয়েদের নামে এমন গুরুতর অভিযোগ!

- Advertisement -

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন এই নায়িকা। সুস্মিতা বলেন, ‘ওদের জীবনে যেহেতু কোনোদিন বাবা ছিল না, তাই ওদের বাবার প্রয়োজনীয়তা নেই। আমি যদি এখন ওদের বলি, যে বিয়ে করতে চাই তাহলে ওরা চোখ বড় বড় করে জিজ্ঞেস করে যে কেন? কী দরকার? আমাদের বাবা চাই না। কিন্তু আমার তো স্বামী চাই। তাতে ওদের কিচ্ছু যায় আসে না। ওদের কাছে আমার বাবাই সব। নানা আছে, তার মানে একজন বাবার মতো ফিগার রয়েছে তাদের কাছে।’

তবে মেয়েদের নিয়ে যতই আদুরে অভিযোগ থাকুক, ওদের ঘিরেই ভালো আছেন লাস্যময়ী এই অভিনেত্রী। এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ২৪ বছর বয়সে জীবনের সবথেকে শ্রেষ্ঠ সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। মা হওয়ার পরে সবকিছুই কেমন বদলে গেছে তার জীবনে। ২৪ বছর বয়সে প্রথম সন্তান রেনেকে দত্তক নেন তিনি। এরপর ২০১০ সালে দ্বিতীয় সন্তান আলিশাকে তার জীবনে নিয়ে আসেন।

অসুস্থতা পেরিয়ে বর্তমানে কাজে মনোযোগ দিয়েছেন সুস্মিতা সেন। ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘তালি’। এতে ভারতীয় সমাজকর্মী গৌরী সাওয়ান্তের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ওটিটি প্ল্যাটফর্ম জিও সিনেমাতে মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন অঙ্কুর ভাটিয়া, ঐশ্বরিয়া নরকার, হেমাঙ্গী কবি, সুব্রত জোশী, কৃত্তিকা দেও, নীতীশ রাঠোর, মীনাক্ষী চুগ, শান কক্কর প্রমুখ। এটি পরিচালনা করেছেন রবি যাদব।

- Advertisement -

Related Articles

Latest Articles