16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

নারী কিসে আটকায়, নিপুণের স্মার্ট উক্তি ভাইরাল

নারী কিসে আটকায়, নিপুণের স্মার্ট উক্তি ভাইরাল
নিপুণ আক্তার

`নারী আসলে কিসে আটকায়— এমন একটি প্রশ্ন বেশ কিছু দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। সবার উৎকণ্ঠা যেন এই একটি বিষয় নিয়েই যে, পৃথিবীর ধনী, ক্ষমতাধর, সুদর্শন কিংবা সুকণ্ঠি পুরুষেরা যখন তাদের সঙ্গীদের ভালোবাসায় সংসার জীবনে আটকে রাখতে পারছেন না। সাধারণ মানুষের পাশাপাশি বিষয়টি নিয়ে আলোচনা ও তর্কে যোগ দিয়েছেন বিনোদন জগতের তারকারাও।

‘কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর ক্ষমতা, বিশ্বের সেরা ধনী বিল গেটসের অর্থ, ফুটবলার হাকিমির জনপ্রিয়তা, প্রখ্যাত অভিনেতা হুমায়ুন ফরীদির ভালোবাসা, সংগীতশিল্পী জনপ্রিয় তাহসানের কণ্ঠ কিংবা বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের স্মার্টনেস— কোনো কিছুই নারীকে আটকাতে পারেনি। এদের প্রত্যেক্যের সঙ্গে তাদের জীবন সঙ্গিনীদের বিচ্ছেদ ঘটেছে। তা হলে ‘নারী কিসে আটকায়— এ প্রশ্নের সূত্রপাত হয়েছে কিছু দিন আগে ঘটে যাওয়া একটি ঘটনা থেকে।

- Advertisement -

সম্প্রতি বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও সোফি গ্রেগরি। দুজনের সম্মতিতেই ১৮ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন তারা। এ ঘোষণার পর থেকে সরগরম সামাজিক যোগাযোগমাধ্যম। বিষয়টি নিয়ে কেউ করছেন ইতিবাচক মন্তব্য,

কেউবা নেতিবাচক। কেউ ঠাট্টায় উড়িয়ে দিচ্ছেন, কেউবা হচ্ছেন বিরক্ত। নেটিজেনের সঙ্গে এ প্রসঙ্গে যোগ দিয়েছেন তারকারাও।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ আক্তার এ ইস্যুতে প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, নারী আসলে আটকায় ভালোবাসায়, নারী আটকায় সম্মানে, নারী আটকায় আত্মমর্যাদায়। এগুলোতে আঘাত আনলে তখন সেখান থেকে নারী অবশ্যই বিমুখ হবে। এগুলো যখন আপনি দেবেন, তখন একটা নারী অবশ্যই সেখানে থাকবে।

- Advertisement -

Related Articles

Latest Articles