13.5 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

বৈঠকে আরশ-চমকের ‘সুন্দর সমঝোতা’

বৈঠকে আরশ-চমকের ‘সুন্দর সমঝোতা’
চমক ও আরশ

কিছুদিন আগে ‘শ্বশুরবাড়িতে প্রথম দিন’ নামের একটি নাটকের শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে। এরপর অভিনেত্রী অভিযোগ তোলেন সহকর্মী অভিনেতা আরশ খানের বিরুদ্ধে।

থানা পুলিশ পর্যন্ত ঘটনা গড়ায়। এ ঘটনার বিচার চেয়ে আরশের বিরুদ্ধে লিখিত অভিযোগ ও সাধারণ ডায়েরি করেছেন অভিনেত্রী চমক।

- Advertisement -

তবে এর মধ্যে বিষয়টির ‘সুন্দর সমাধান’ করে দিল অভিনয় শিল্পী সংঘ। সোমবার আরশ খান ও চমককে নিয়ে সমাধানের জন্য বৈঠকে বসে সংগঠনটি।

অভিনেত্রী রুকাইয়া জাহান চমক সুন্দরভাবে সমঝোতা হয়েছে উল্লেখ করে সোমবার সন্ধ্যায় বলেন, ‘আমাদের সকলকে নিয়ে সংগঠন বসেছিল। সেখানে সব বিষয় বিশ্লেষণ করে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
এখনই আমাদের কথা বলা নিষেধ। শুধু বলব, সুন্দরভাবে সমঝোতা হয়েছে।’

আপনি নিজের দোষ স্বীকার করে নিয়েছেন, জরিমানাও দিচ্ছেন, এমন কথা শোনা যাচ্ছে―চমকের উদ্দেশে এমন প্রশ্ন তোলা হলে তিনি বলেন, ‘এখন কিছুই বলার নিয়ম নেই। আর আমি জরিমানা দিচ্ছি, বিষয়টি এমন নয়।
এক দিনের শুটিং বাকি আছে। সেটা আমি করে দেব।’

অভিনেতা আরশ খান একই কথা বললেন, ‘আসলে আমাদের এখনো কিছুই বলা যাবে না। তবে একটা কথা বলতে পারি, সেটা সুন্দর একটা সমঝোতা।’

অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম বলেন, ‘আমরা সুন্দরভাবে সমাধান করেছি।
এখন সিদ্ধান্তগুলো সকলে মিলে দেখছি। সংবাদ বিজ্ঞপ্তি আকারে আজকেই আপনাদের জানিয়ে দেব। আলাদাভাবে ফোনে বলছি না, কেননা তথ্যের গরমিল হয়ে যেতে পারে।’

কয়েক দিন আগে সহশিল্পী আরশ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। তার দাবি, এই অভিনেতা তার কাছে বন্ধুর চেয়ে বেশি কিছু চেয়েছেন। এই অভিযোগের বিষয়ে জানা যাবে শিল্পী সমিতির পাঠানো বিজ্ঞপ্তিতে।

- Advertisement -

Related Articles

Latest Articles