18.9 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

আকাশ থেকে নারীর গায়ে পড়ল সাপ, অতঃপর…

আকাশ থেকে নারীর গায়ে পড়ল সাপ, অতঃপর...

সম্প্রতি যুক্তরাষ্ট্রের টেক্সাসে ঘটেছে এক অবিশ্বাস্য ঘটনা। মাঠে বসে ঘাস কাটার সময় হঠাৎ আকাশ থেকে একটি সাপ এসে পড়লো এক নারীর গায়ে।

- Advertisement -

সাপটি তার ডান হাত পেঁচিয়ে ধরেছে, অন্যদিকে আচমকা আক্রমণ করল একটি বাজপাখি। একদিকে সাপ, অন্যদিকে সেটি কেড়ে নিতে নখের আঁচড় দিয়েই চলেছে বাজপাখিটি। দুই প্রাণীর আক্রমণে গুরুতর আহত হন সেই নারী। যেতে হয় হাসপাতালেও। নিউইয়র্ক টাইমস।

জানা যায়, ভুক্তভোগী নারীর নাম পেগি জোনস। থাকেন টেক্সাসের সিলসবি শহরে। গত ২৫ জুলাই তার গায়ের ওপর সাপ ফেলে দিয়েছিল একটি বাজপাখি।

নিউইয়র্ক টাইমসকে পেগি বলেন, আমি সাপটিকে ছিটকে ফেলার চেষ্টা করছিলাম। কিন্তু সেটি আমার হাত পেঁচিয়ে ধরে। সাপটি আমার মুখে আঘাতের চেষ্টা করছিল। এটি বেশ কয়েকবার আমার চশমায় কামড়ও দেয়।

পেগি বলেন, বাজপাখি আমার হাত পেঁচিয়ে ধরা সাপটিকে ধরে এমনভাবে টানছিল যেন সে এটি নিয়ে যেতে চায়। সাপের সঙ্গে পাখিটি আমার হাতও উড়িয়ে নিয়ে যাচ্ছিল।

অনেক টানাটানি করেও সাপটিকে কিছুতেই ওই নারীর হাত থেকে ছাড়াতে পারছিল না পাখিটি। শিকারকে ছাড়াতে গিয়ে পেগির হাতে বারবার ধারালো নখ দিয়ে আঘাত করছিল সে।

শেষপর্যন্ত সাপটিকে ওই নারীর হাত থেকে ছাড়ানো সম্ভব হয়। তবে এরপরে হাসপাতালে ছুটতে হয় তাকে।

পেগি জানান, তার হাতে কাটা, ঘষা, আঁচড়ের মতো গুরুতর ক্ষত ছিল। আর সাপের আক্রমণে তার চশমা ক্ষতিগ্রস্ত হয়েছিল।

ভুক্তভোগী জানান, ঘটনাটি খুবই ভয়ংকর ছিল। ওই সময় ভেবেছিলেন, তিনি হয়তো মারাই যাবেন। এরপর থেকে এখনো ঘুমাতে সমস্যা হচ্ছে তার।

- Advertisement -

Related Articles

Latest Articles