15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

‘দাঁড়াও, সবার ভাত মারতে আসছি’

Pori Moni : ‘দাঁড়াও, সবার ভাত মারতে আসছি’ - the Bengali Times

তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণির একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের জন্মদিন আজ বৃহস্পতিবার। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে ছেলের প্রথম জন্মদিন উদযাপন করবেন এই চিত্রনায়িকা। আর এদিন ছেলেকে নিয়ে সুখ-দুঃখের কথা বলার পাশাপাশি কথা হবে পরীর আগামী কাজ নিয়েও।

- Advertisement -

পরী জানান, ছেলের প্রথম জন্মদিনের আনন্দ পুরোটাই উপভোগ করতে চান তিনি। এদিন তিনি অন্য কোনো আনন্দের সংবাদও সবার সঙ্গে ভাগাভাগি করবেন। তবে কী সেই সংবাদ? তা এখনই বলতে চান না পরী। জানা যাবে রাতে।

একটি সূত্র বলছে, এদিন পরী তার নতুন তিনটি বিগ বাজেটের সিনেমার ঘোষণা দেবেন।

পরীমণির ভাষ্য, ‘কাজ তো করতেই হবে। কলকাতা-বাংলাদেশ মিলেই করব। বেশ কয়েক জায়গায় কথা হয়েছে।’

মজার ছলে এই চিত্রনায়িকা বলেন, ‘বাবুর জন্মদিনে ঘোষণা না হলেও পরপরই ঘোষণা হবে। দাঁড়াও, সবার ভাত মারতে আসছি। হা হা হা…।’

এদিকে ছেলের প্রথম জন্মদিনে এখনো পর্যন্ত দেখা যায়নি বাবা শরিফুল রাজকে। জানা গেছে, তিনি এখন ভারতে আছেন। আর রাজ্যের প্রথম জন্মদিনের পুরো আয়োজন একাই সামাল দিয়েছেন পরী।

উল্লেখ্য, মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। তবে সেই পথে বারবার হোঁচট খেয়েছে তাদের সম্পর্ক। রাজের সঙ্গে কখনো বিদ্যা সিনহা মিম, কখনো সুনেরাহ বিনতে কামালকে ঘিরে।

সবশেষ গত ২০ মে পরীমণির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বের হয়ে আসেন রাজ। এরপর ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়। সেই ঘটনায় দুজনের মধ্যে দূরত্বের দেয়াল আরও পোক্ত হয়। যেটাকে বিচ্ছেদ বলেই মনে করছেন অনেকেই।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles