15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

রাহুল গান্ধীকে বিয়ে করতে চান শার্লিন চোপড়া!

রাহুল গান্ধীকে বিয়ে করতে চান শার্লিন চোপড়া!
শার্লিন চোপড়া ও রাহুল গান্ধী

বলিউডের আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী শার্লিন চোপড়া। এবার ভারতের কংগ্রেস পার্টির নেতা রাহুল গান্ধীকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছেন এই অভিনেত্রী। তবে রাহুলকে বিয়ে করার জন্য দিয়েছেন শর্ত।

সম্প্রতি সাংসদ পদ হারানোর পরে ফের সেই আসন ফিরে পেয়েছেন রাহুল গান্ধী। এর পরই নিয়মিত বিভিন্ন কারণে সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি।

- Advertisement -

এরই মধ্যে মুম্বাইয়ের বান্দ্রায় একটি কালো মিনি স্কার্ট সঙ্গে হালকা গোলাপী স্লিভলেস টপে সাংবাদিকদের সামনে হাজির হয়েছিলেন শার্লিন। সেখানেই তাকে প্রশ্ন করা হয়, ‘আপনি কি কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে বিয়ে করতে রাজি হবেন?’

এর জবাবে অভিনেত্রী বলেন, ‘আমি অবশ্যই বিয়ে করতে চাই রাহুল গান্ধীকে। তবে এক্ষেত্রে আমার একটি শর্ত রয়েছে। শর্তটি হচ্ছে- বিয়ের পর কোনো পদবী পরিবর্তন করা যাবে না।’

শার্লিনের এমন মন্তব্য ও শর্ত সাংবাদিকদেরও খুব বেশি অবাক করেনি। কারণ প্রায়সময়ই বিভিন্ন বিতর্কিত মন্তব্য ও কর্মকাণ্ডের কারণে আলোচনায় থাকতে পছন্দ করেন তিনি। এবারও তার ব্যতিক্রম কিছু করেননি।

প্রসঙ্গত, একতা কাপুরের হাত ধরে ফের পর্দায় ফিরছেন শার্লিন। অভিনেত্রী নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। এর মাঝে কিডনীর জটিলতার কারণে অভিনয় থেকে সরে গিয়েছিলেন তিনি।

নিজের অসুস্থতা থেকে সেড়ে ওঠেই ফের অভিনয়ে ফিরতে চলেছেন এই অভিনেত্রী। নতুন ওয়েব সিরিজ নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে হাজির হয়েই রাহুল গান্ধীর প্রসঙ্গেও মন্তব্য করেন শার্লিন।

- Advertisement -

Related Articles

Latest Articles