26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

পুরুষের সঙ্গে নেইমারের শারীরিক সম্পর্ক, দাবি ব্রাজিল রমণীর

পুরুষের সঙ্গে নেইমারের শারীরিক সম্পর্ক, দাবি ব্রাজিল রমণীর
ছবি সংগৃহীত

নেইমারকে নিয়ে বড় এক বোমা ফাটালেন ব্রাজিলিয়ান ইনফ্লুয়েন্সার সোফিয়া বার্কলে। এক টিভি অনুষ্ঠানে তিনি সাফ জানিয়ে দেন, নেইমার এক পুরুষের সঙ্গে সিক্রেট পার্টিতে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন। খবর মার্কার।

ব্রাজিল তারকা নেইমারের জীবনে এমনিতেই প্রেম-ভালোবাসা নতুন কিছু নয়। সুন্দরীদের প্রতি তার ভয়ংকর আসক্তি সকলেরই জানা। ব্রাজিলের ‘পোস্টারবয়’-এর জীবনে নতুন বসন্ত আসতেই থাকে। তার জীবনে কখনো ব্রাজিলিয়ান ইনফ্লুয়েন্সার জেসিকা তুরিনি এসেছেন, তো আবার কখনো মজেছেন ব্লন্ড বম্বশেল ফুটবলার অ্যানা মারিয়া মারকোভিচের প্রেমে। তবে নেইমার যে পুরুষেও মজেছিলেন, সে কথা এতদিন জানা যায়নি।

- Advertisement -

প্রতিবেদনে জানা যায়, করোনাকালীন সময়ে নেইমার তার বাড়িতে একটি পার্টির আয়োজন করেছিলেন। সেই পার্টিতে আমন্ত্রতি ছিলেন সোফিয়াও।

এ নিয়ে তিনি বলেন, ‘নেইমার ও সেই পুরুষ যৌন সম্পর্কে জড়িয়েছিলেন। তারপর একটি মেয়ে ও আমি মাঝখানে চলে এসেছিলাম। তারপর সকলেই একে অপরকে চুমু দেয়।’

যদিও নেইমার চেয়েছিলেন যাতে তার এই কাণ্ডের কথা সামনে না আসে। সেজন্য তিনি পার্টিতে আগত সকলের মোবাইল ফোনগুলি জোর করে কেড়ে নিয়ে একটি আলাদা ঘরে রেখে দিয়েছিলেন। আর এই কাজে নেইমারকে সাহায্য করেছিলেন তার বিশ্বস্তরা। এখানেই শেষ নয়, নেইমার সকলকে একটি চুক্তিতে স্বাক্ষর করান। সেই চুক্তিতে বলা হয়েছিল যে, এই ঘটনার কথা কোথাও বলা যাবে না।

সোফিয়া অবশ্য সেই চুক্তিতে সই করেননি। তিনি এবা টিভি শো-তে এসে ফাঁস করে দিলেন নেইমারের কীর্তি। নেইমার নাকি যৌন সম্পর্ক করেছিলেন ব্রাজিলিয়ান সার্ফার ও ধর্মগুরুর পেদ্রো স্কুবির সঙ্গে। নেইমার এই মুহর্তে জাপানে রয়েছেন পিএসজির সঙ্গে। তারা প্রাক মৌসুম প্রস্তুতি সারছেন। এসবের মাঝেই নেইমারের আরেক কেলেঙ্কারির ঘটনা সংবাদমাধ্যমে এল।

এদিকে নেইমার বর্তমানে ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে একসাথে রয়েছেন। ব্রুনা একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও মার্কেটিং ম্যানেজার। ২০২০ সালে নিউ ইয়ার পার্টিতে দেখা হয়েছিল এই নেইমার-ব্রুনার। ২০২১ সালে প্রথমবার ডেট করেন তারা। পরে ২০২২ সালের জানুয়ারিতে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। তবে সেই বছরের আগস্টেই বিচ্ছেদও হয়ে যায় নেইমার-ব্রনার। ২০২৩ সালে ফের একসাথে হন তারা। ব্রুনা এখন গর্ভবতী। নেইমারের সন্তানের মা হতে চলেছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles