15.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

মহেশের ‘আপত্তিকর’ স্পর্শ, নেটদুনিয়ায় নিন্দার ঝড়

মহেশের ‘আপত্তিকর’ স্পর্শ, নেটদুনিয়ায় নিন্দার ঝড়
<br >ছবি সংগৃহীত

নৃত্যশিল্পী মনীষা রানির পাশে বসেছেন নির্মাতা মহেশ ভাট। তার একটি হাত মনীষার হাতের ওপরে রাখা। তাদের সামনে বসে আছেন অভিনেত্রী পূজা ভাট। পূজা তার বাবাকে কোনো একটি বিষয় ব্যাখ্যা করছেন। কিন্তু মেয়ের সঙ্গে কথা বলার পাশাপাশি মহেশ ভাট তার একটি হাত মনীষার হাতে ঘষতে থাকেন। এক পর্যায়ে তার হাতে চুমু এঁকে দেন এই প্রবীণ নির্মাতা।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। তারপর থেকে চলছে দারুণ সমালোচনা। কারণ মহেশের এই স্পর্শকে ‘অশ্লীল’ বা ‘আপত্তিকর’ বলছেন নেটিজেনরা।

- Advertisement -

ভিডিওটি শেয়ার করে একজন লিখেছেন, ‘সে বিকৃত মানসিকতার মানুষ। তার লজ্জা নেই। একটি জাতীয় টেলিভিশনে সে কি করছে। তা-ও আবার তার নিজের মেয়ের সামনে।’ আরেকজন লিখেছেন, ‘এই বুড়ার কাছ থেকে কোনো মেয়েই আজ পর্যন্ত রেহায় পায়নি।’ ভূমিকা নামে একজন লিখেছেন, ‘এক মিনিটের এই ভিডিও ক্লিপ দেখতে নিজেরই খুব অস্বস্তি লেগেছে। তার চোখে ভয়ঙ্কর উদ্দেশ্য দেখা যাচ্ছে।’

বিস্ময় প্রকাশ করে একজন লিখেছেন, ‘অচেনা কোনো মেয়েকে কেন এভাবে স্পর্শ করবে?’ অন্যজন লিখেছেন, ‘ওর স্পর্শ খুবই খারাপ।’ অন্যজন লিখেছেন, ‘ওর চরিত্র এখনো শুধরালো না।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

তবে মহেশ ভাটের এই আচরণ নিয়ে কোনো রকম প্রতিক্রিয়া দেখাননি মনীষা। তাই নেটিজেনদের একাংশের বক্তব্য- ‘মনীষারই যদি আপত্তি না থাকে তাহলে আমাদের কেন এত মাথা ব্যথা।’

বিগ বস ওটিটির চলতি সিজনের হেভিওয়েট প্রতিযোগী অভিনেত্রী পূজা ভাট। ফ্যামিলি উইক চলায় বিগ বসের ঘরে গিয়েছিলেন মহেশ ভাট। বড় মেয়ে পূজা ভাটের সঙ্গে দেখা করাই ছিল তার মূল উদ্দেশ্য। আর সেখানেই এ ঘটনা ঘটে।

- Advertisement -

Related Articles

Latest Articles