17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

আমি এখনো ভাড়া বাসায় থাকি: ফাতেমা সানা

আমি এখনো ভাড়া বাসায় থাকি: ফাতেমা সানা
<br >ফাইল ছবি

বলিউডের অভিনেত্রী ফাতেমা সানা শেখের কথা আসলেই আমির খানের কথা এসে যায়। আসবেই না কেন, দঙ্গল ও ঠাগস অব হিন্দুস্তান ছবিতে অনস্ক্রিন তাদের একসঙ্গে দেখা গিয়েছে। অফ স্ক্রিনও হামেশাই দেখা যায় তাদের। আর এ থেকেই গুঞ্জন ছড়িয়েছে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। সম্প্রতি ফাতেমা নিজের ব্যক্তি জীবন নিয়ে কথা বলেছেন। সেখানে ওঠে এসেছে তার দরিদ্র জীবনের কথা।

আনন্দবাজার অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে- ফাতেমার নিম্ন-মধ্যবিত্ত পরিবারে জন্ম। এক কামরার ঘরে থাকতেন। সেখানে ঘরের মধ্যেই রান্নার জায়গা আর এক কোণে একটা স্নানঘর। মূলত একটা আবাসনের একেবারে নিচে গাড়ি পার্কিংয়ের জায়গার একপাশে একটা ঘরে থাকতেন। এভাবেই কেটেছে ফাতেমার শৈশব। বড় হয়ে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেন তিনি।

- Advertisement -

ফাতেমা বলেন, ‘আসলে অভিনেতাদের জীবন মানেই সবাই ভাবেন বিরাট বড় বাড়ি, বড় গাড়ি, সচ্ছল জীবন। আমি কিন্তু এখনো মুম্বাইয়ে ভাড়া বাড়িতেই থাকি। তবু নিজেকে নিয়ে গর্বিত।’

১৯৯৭ সালে ‘চাচি ৪২০’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে ফাতেমার। ওই ছবিতে তিনি ছিলেন শিশুশিল্পী। তার বহু বছর পর ববিতা ফোগাতের চরিত্রে ‘দঙ্গল’ ছবিতে দেখা যায় তাকে। তারপর লুডোর মতো ছবিতে কাজ করেছেন। এছাড়াও ‘মর্ডান লাভ মুম্বাই’ সিরিজে লালির চরিত্রে প্রশংসিত হয়েছেন অভিনেত্রী। এতগুলো বছর কেটে গেলেও এখনো মুম্বাইয়ে কষ্ট করেই নাকি জীবন কাটাচ্ছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles