21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

যে কারণে মেয়ের ইচ্ছাকে প্রাধান্য দেননি সঞ্জয়

যে কারণে মেয়ের ইচ্ছাকে প্রাধান্য দেননি সঞ্জয়
ছবি সংগৃহীত

বলিউডে বেশির ভাগ তারকাদের সন্তানরা বাবা-মায়ের পথেই হাঁটেন। সাধারণত এমনই ঘটে, তবে ব্যতিক্রম পথে হেঁটেছেন সঞ্জয় দত্ত ও তার প্রয়াত স্ত্রী রিচা শর্মার কন্যা ত্রিশলা দত্ত। অভিনয়ে তার আগ্রহ থাকলেও মেয়ের ইচ্ছাকে প্রাধান্য দেননি এই অভিনেতা।
গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

তবে ঠিক কী কারণে মেয়ের পথে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন সঞ্জয়, সে প্রশ্নই উঁকি মারছে তার ভক্তদের মনে।

- Advertisement -

বাবা বলিউডের দাপুটে অভিনেতা। বিয়ের আগে মা-ও অভিনয় করতেন। তাই অভিনেতার মেয়েও আবদার করেছিল, অভিনয় করতে চাই। রিচা শর্মা ও সঞ্জয়ের একমাত্র কন্যা ত্রিশলা দত্ত। বরাবরই বাবা-মেয়ের বন্ডিং বেশ শক্ত। বেশ কয়েক বছর আগে বাবার কাছে মেয়ে অভিনেত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করলেও বাধা দেন সঞ্জয়।

এ প্রসঙ্গে সঞ্জয় বলেন, আমার মনে হয়, ত্রিশলা তার ক্যারিয়ারে বেশ ভালোই এগোচ্ছে। অভিনয় জগতে এসেই বা কী করবে সে। তা ছাড়া হিন্দি সিনেমায় কাজ করতে গেলে ভাষাটা জানা দরকার। আর এটা ওর জন্য প্রতিবন্ধকতা হতে পারে।

তবে বরাবরই সঞ্জয়ের ইচ্ছে ছিল মেয়ে পড়াশোনা শেষ করে এফবিআই (ফেডারাল ব্যুরো অব ইনভেস্টিগেশন)-এ চাকরি করুন। যদিও অভিনেতা কন্যার এফবিআই আধিকারিক হয়ে ওঠা হয়নি।

প্রসঙ্গত, ফরেনসিক সায়েন্স নিয়ে বিদেশে পড়াশোনা করেছেন সঞ্জয়ের মেয়ে ত্রিশলা। বর্তমানে আমেরিকায় সাইকোথেরাপি নিয়ে কাজ করছেন তিনি।

সূত্র : আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles