22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

সারাদিন কী ঘটতে যাচ্ছে জীবনে, জেনে নিন রাশিফলে

সারাদিন কী ঘটতে যাচ্ছে জীবনে, জেনে নিন রাশিফলে
প্রতীকী ছবি

সারাদিন ঠিক কী অপেক্ষা করছে আপনার জীবনে তা আগাম জানা যায় রাশিফল থেকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্মের সঙ্গে প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে জ্যোতিষীরা ভবিষ্যদ্বাণী করেন রাশিফলে। আজ মঙ্গলবার, ১ আগস্ট ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: দিনটি ব্যস্ততায় ভরে থাকবে। পরিবারের জন্য সময় বের করা কঠিন হবে। কোনো কারণে জটিলতা ও দুশ্চিন্তায় থাকবেন। তবে ধর্মীয় আস্থা বাড়তে পারে। ফলে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। ধর্মকর্ম ও ভালো কাজে অর্থ ব্যয় করতে হতে পারে।

- Advertisement -

বৃষ: দারুণ সুখময় থাকবে। সন্তানের পড়াশোনার সঙ্গে জড়িত কোনো সংবাদ পেতে পারেন। ফলে আনন্দের কোনো ঠিকানা থাকবে না। সন্ধ্যায় অবসাদগ্রস্ত থাকতে পারেন। পরিবারের কোনো সদস্যের কাছ থেকে দুশ্চিন্তামূলক সংবাদ পেতে পারেন। কোনো লগ্নি করল তা থেকে সাধারণ লাভ অর্জন করবেন। অর্থ লগ্নির পূর্বে সবদিক ভালোভাবে যাচাই করে নিন।

মিথুন: ব্যবসায় কোনো বড় লাভ অর্জন করতে পারেন। এ ক্ষেত্রে নজর দিন। লাভ অর্জনের ফলে কাউকে এমন কোনো কথা বলে ফেলবেন না, যাতে আপনার অহংকার প্রদর্শিত হয়। এর দ্বারা ভবিষ্যতে লাভবান হবেন। তাই আজ কোনো কথা বলার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। যাত্রায় যাওয়ার পরিকল্পনা করে থাকলে সতর্ক হন।

কর্কট: আইনি মামলায় ধৈর্য ধরুন। শেষে পরিস্থিতি আপনার পক্ষে আসবে। কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতি মোকাবিলা করতে হবে। বিরোধী ও শত্রুরা আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে। তাই আজ তাদের কাছ থেকে সতর্ক থাকুন। ছাত্রছাত্রীরা ইচ্ছামতো ফলাফল লাভ করবেন। সন্ধ্যায় আত্মীয় বা বন্ধুর সঙ্গে দেখা সাক্ষাৎ করতে পারেন। কোনো জটিলতা ও সমস্যার বিষয়ে আলোচনা করতে পারেন।

সিংহ: কোনো কাজ দীর্ঘদিন ধরে আটকে থাকলে পরিবারের বরিষ্ঠ সদস্যের সাহায্যে তা সম্পন্ন করতে পারবেন। চাকরি ও ব্যবসা সম্প্রসারণের চিন্তাভাবনা করছেন যারা, তারা উপযুক্ত সুযোগ লাভ করবেন। প্রেম জীবনে আনন্দ লাভ করবেন। আর্থিক লেনদেনের কথা চিন্তাভাবনা করে থাকলে বাতিল করুন, কারণ লোকসান হতে পারে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে লাভ অর্জন করতে পারেন। কোথাও যাওয়ার প্রস্তুতি নিয়ে থাকলে গাড়ি খারাপ হয়ে যাওয়ায় সমস্যায় পড়তে পারেন। অর্থ ব্যয় হতে পারে।

কন্যা: জীবনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা লাভ করবেন। ব্যবসায় একের পর এক নতুন আনন্দ ও সাফল্য লাভ করবেন। উৎসাহের সঙ্গে ব্যস্ততায় দিন কাটবে। ভাইয়ের পরামর্শ ও সহযোগিতা বজায় রেখে চললে বিশেষভাবে লাভবান হবেন। আবহাওয়াজনিত অসুস্থতা থেকে প্রভাবিত হতে পারেন। ফলে ক্লান্তি, মাথা ব্যথা, জ্বর হতে পারে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে আর্থিক লাভ অর্জন করতে পারেন। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর স্নেহ ও সহযোগিতা লাভ করবেন।

তুলা: আর্থিক পরিস্থিতি উন্নত করার জন্য যে চেষ্টা করবেন, তার দ্বারা লাভবান হবেন। নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতির সম্ভাবনা রয়েছে। বাসস্থান পরিবর্তন নিয়ে খরচ বাড়বে। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। বাড়তি ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলুন। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

বৃশ্চিক: ভালো সংবাদ পেতে পারেন। পুরনো বিবাদ থেকে মুক্তি লাভ করবেন। চাকরিতে কোনো সহকর্মীর সঙ্গে মনোমালিন্য চলতে থাকলে তা সমাপ্ত হবে। সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। তবে আজ নিজের ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। বিদেশি ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা কোনো সুসংবাদ পেতে পারেন। ফলে মনে আনন্দ থাকবে।

ধনু: দিনটি ওঠা-পড়ায় ভরে থাকবে। ব্যবসায় গোপন ও ঈর্ষান্বিত সহকর্মীর কাছ থেকে সতর্ক থাকতে হবে। কারণ আজ তারা আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারেন। চাকরিজীবীদের নিজের কাজে গম্ভীর থাকতে হবে। আইনি বিষয়ে কোনো গাফিলতি করবেন না। সহকর্মী ও সহযোগীদের সঙ্গে ভারসাম্য বজায় রাখুন। আইনি মামলায় জড়িয়ে পড়তে পারেন। আর্থিক লেনদেন এড়িয়ে যান।

মকর: দিনটি শুভ ফলদায়ী। একের পর এক সুসংবাদ পেতে পারেন। ফলে মনে আনন্দ জাগবে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দপূর্ণ সময় কাটাবেন। তবে কোনো বিরোধীর সামনে ভালোভাবে চিন্তাভাবনা করে কথা বলুন। তা না হলে বিরোধীরা আপনার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র করে ক্ষতি করার চেষ্টা করতে পারেন। সন্ধ্যায় মা-বাবার সেবায় সময় কাটাবেন। বাবার পক্ষ থেকে লাভবান হতে পারেন।

কুম্ভ: শুভ ফলাফল থাকবে। রাজনীতি ও সামাজিক কাজের সঙ্গে জড়িত ব্যক্তিরা নতুন সুযোগ পেতে পারেন। জনসমর্থন বাড়বে। কোনো পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে। যাত্রার দ্বারা লাভবান হবেন। সরকারি ক্ষেত্রে কর্মকর্তাদের দ্বারা সম্মানিত হতে পারেন। সন্ধ্যায় জীবনসঙ্গীর সঙ্গে শপিং করতে যেতে পারেন।

মীন: পুরনো বিবাদ ও সমস্যা থেকে মুক্তি পাবেন। টাকা ধার নিয়ে থাকলে, তা শোধ করতে পারবেন। ফলে স্বস্তি অনুভব করতে পারবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। ফলে আনন্দিত হবেন। নিজের জন্য কিছু সময় বের করার কথা চিন্তা ভাবনা করবেন। তবে কর্মকর্তাদের কারণে তাতে সফল হবেন না। আপনার ওপর কোনো দায়িত্ব এসে পড়তে পারে। আর্থিক পরিস্থিতি খুব একটা ভালো থাকবে না। চাকরিজীবীরা এমন কোনো নতুন কাজ করবেন, যার ফলে ভাগ্য তাদের সঙ্গ দেবে।

- Advertisement -

Related Articles

Latest Articles