14.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

সোমবার ভাগ্যে কী আছে, জেনে নিন রাশিফলে

সোমবার ভাগ্যে কী আছে, জেনে নিন রাশিফলে
প্রতীকী ছবি

জানার আগ্রহ মানুষের চিরকালের। এই আগ্রহ থেকেই মানুষ ছুটে চলছে দেশ থেকে দেশান্তরে এমনকি পৃথিবীর বাইরেও। সবার আগে মানুষ নিজেকে জানতেই বেশি পছন্দ করে। নিজের সঙ্গে কি ঘটতে যাচ্ছে তা জানার অন্যতম বিশ্বস্ত মাধ্যম হলো রাশিফল।
আজ সোমবার, ৩১ জুলাই ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? একবার চোখ বুলিয়ে নিতে পারেন আজকের রাশিফলে।

মেষ: পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ শেষ হবে। তাদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ফলে মনে আনন্দ জাগবে। সবাই একসঙ্গে হয়ে ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে আলোচনা করবেন। তবে সন্তান সংক্রান্ত কোনো বিষয়ে হতাশ হবেন। ফলে অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। ঋণ শোধ করতে সফল হবেন। সন্ধ্যায় কোনো ধর্মীয় স্থানে যাবেন।

- Advertisement -

বৃষ: দিনটি অত্যন্ত শুভ। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা কাজে সাফল্য লাভ করবেন। রাজনীতিতে অগ্রসর হওয়ার সুযোগ পাবেন, সবাই আপনার সমর্থন করবেন। মায়ের স্বাস্থ্য দুর্বল হতে পারে। কোনো সমস্যা হলে বিশেষজ্ঞের পরামর্শ নিতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে জরুরি বিষয়ে আলোচনা করবেন। সন্তান সংক্রান্ত কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন।

মিথুন: কর্মক্ষেত্রে আনন্দিত থাকবেন। কর্মকর্তাদের সঙ্গে মনোমালিন্য দূর হবে ও কাজে মনোনিবেশ করবেন। ছাত্ররা আজ কোনো প্রতিযোগিতায় সাফল্য লাভ করতে পারেন। কোনো সম্পত্তিতে অর্থ লগ্নি করলে লাভবান হবেন। সন্ধ্যায় আত্মীয়দের বাড়িতে যাবেন।

কর্কট: দিনটি সাধারণ কাটবে। সামাজিক কাজে অংশ্রগ্রহণ করবেন। মান-সম্মান ও প্রতিষ্ঠা বাড়বে। সন্তানের দায়িত্ব পালনে সফল হবেন। ফলে বাচ্চারা আনন্দিত থাকবে। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করবে। চাকরিজীবীরা কর্মকর্তাদের কারণে সমস্যায় পড়তে পারেন। সন্ধ্যাবেলায় বন্ধুদের সঙ্গে কোনো অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

সিংহ: দিনটি ভালো কাটবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক প্রেম ও ভালোবাসা থাকবে। পরিবারের কোনো সদস্যের প্রভাব ও বেতন বাড়ার সংবাদ পাবেন। ব্যবসায় লাভ অর্জনের জন্য নতুন প্রকল্প শুরু করতে পারেন। কারও কথা শুনে কোনো কাজ শুরু করবেন না। বাড়ির অনাবশ্যক চিন্তা আপনাকে সমস্যায় ফেলতে পারে। তবে জীবনসঙ্গীর সহযোগিতা অনাবশ্যক চিন্তা দূর হবে। জীবনসঙ্গীর সহযোগিতায় সমস্যা থেকে মুক্তি পাবেন। বন্ধুদের সঙ্গে বাইরে যাওয়ার পরিকল্পনা করবেন।

কন্যা: দিনটি শুভ কাজে কাটবে। আয়ের খোঁজে থাকা ব্যক্তিরা এমন কোনো সুযোগ পেতে পারেন, যা আপনার ক্যারিয়ারের জন্য অত্যন্ত লাভজনক হবে। প্রতিদিনের প্রয়োজনীয়তা পূরণের জন্য পর্যাপ্ত পরিমাণে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। বাড়ির সদস্যদের সামনে নিজের চিন্তাভাবনা তুলতে ধরতে সংকোচ করবেন না। সন্তানের পক্ষ থেকে কোনো নতুন কাজ করায় আনন্দিত হবেন। পারিবারিক ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে।

তুলা: ইতিবাচক ফলাফল লাভ করবেন। আটকে থাকা টাকা ফিরে পাবেন। ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। বড় পরিমাণে অর্থ হাতে আসায় কাজের গতি বাড়বে। ফলে আপনার শত্রুর মেজাজ বিগড়ে যাবে। তারা আপনাকে সমস্যায় ফেলার ষড়যন্ত্র করবে। সতর্ক থাকুন। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে যাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক: আপনার রুক্ষ ব্যবহারের কারণে পরিবারের সদস্যরা সমস্যায় পড়বেন। ব্যবসার জন্য ঋণ নেয়ার পরিকল্পনা করে থাকলে তা বাতিল করুন। কারণ সেই টাকা ফিরে পেতে সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায়িক অংশীদারীত্বে ব্যবসার পরিকল্পনা করে থাকলে অপেক্ষা করুন। কারণ সময় অনুকূল নয়।

ধনু: দিনটি বড় সাফল্য নিয়ে আসবে। বিরোধীরা আপনার উন্নতি দেখে চমকে যাবেন। শত্রুদের চিহ্নিত করা জরুরি। কারণ আপনার বন্ধুই আপনার শত্রু হতে পারে। ছাত্রছাত্রীরা পরীক্ষায় কঠিন পরিশ্রম করলে সফল হবেন। সরকারি প্রকল্পে লাভ অর্জনের চেষ্টা করেও অসফল থেকে যাবেন। কিছু অংশ অর্থ সামাজিক ও ধর্মীয় কাজে ব্যয় করবেন। সন্ধ্যায় কোনো পরিচিত ব্যক্তির সঙ্গে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পাবেন।

মকর: দিনটি আর্থিক দিক দিয়ে ভালো কাটবে। ব্যবসা বৃদ্ধির চেষ্টা সফল হবে। কোনো কোর্সে সন্তানকে ভর্তি করার ইচ্ছা থাকলে অত্যধিক দৌড়ঝাঁপ করতে হবে। চাকরিজীবীরা যেকোনো বিবাদ ও ঝগড়া লড়াই থেকে দূরে থাকুন। তা না হলে আপনার লোকসান হতে পারে। সন্ধ্যাবেলা বাড়িতে কোনো আসতে পারে। এতে কিছু অর্থ ব্যয় হবে।

কুম্ভ: শত্রুর কারণে ব্যবসায় কিছু লোকসান হতে পারে। তবে চিন্তিত হবেন না, কারণ দৈনন্দিন ব্যয় পূরণ করত পারবেন। ব্যয় বাড়লে তা নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। তা না হলে আর্থিক সংকট হতে পারে। পরিবারের কোনো সদস্যের কাছ থেকে প্রতারিত হতে পারেন। ফলে চিন্তিত হবেন। কাজ পূরণের জন্য কোনো সরকারি কর্মকর্তার সঙ্গে কথা বলে থাকলে, সেই কাজ সম্পন্ন হবে।

মীন: কোনো আত্মীয়কে টাকা ধার দিলে তা ফিরে পাওয়ার সম্ভাবনা কম। এতে সম্পর্কে ফাটল ধরতে পারে। জীবনসঙ্গীর পরামর্শে সব আর্থিক কাজকর্ম করুন। স্বাস্থ্য সমস্যার কারণে যাত্রা স্থগিত করতে পারেন। কোনো বিশেষ জিনিস হারিয়ে যাওয়ায় চিন্তিত হবেন। বাবার সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন। পরিবারের সদস্যের জন্য বিবাহের যোগ রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles