21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

আর নিবার্চন করবো না, এখন কাজে মন দিতে চাই: হিরো আলম

আর নিবার্চন করবো না, এখন কাজে মন দিতে চাই: হিরো আলম

আপন ভুবনে ফিরছেন হিরো আলম। তার ভাষ্য মতে, এইমাত্র একটি গানের শুটিং থেকে ফিরেছি। সারাদিন কাজ করেছি। কখন যে ফোনের চার্জ ফুরিয়ে ফোন বন্ধ হয়ে গেছে তা খেয়াল করতে পারিনি। সারাদিন আামাকে অনেকে ফোন দিয়েছেন। এখন সবার ফোন ব্যাক করছি।’ এভাবেই নিজের স্বভাবসুলভ ভঙ্গিতে ঢাকার নিজ অফিসে বসে মঙ্গলবার (২৫ জুলাই) রাতে গণমাধ্যেমকে বলেন হিরো আলম। সূত্র : জাগো নিউজ

- Advertisement -

হিরো আলম আরও বলেন, ঢাকা-১৭ আসনের নির্বাচনে কি হয়েছে সে সম্পর্কে আপনারা সবাই কম- বেশি জানেন। সব কিছুই তো আপনারা মিডিয়াতে দেখেছেন। এখনো আমাকে লোকজন হুমকি দিচ্ছে। আজকে সিলেটে আমাদের একজনকে ধরেছে পুলিশ। আগামীকালের মধ্যে ঢাকায় নিয়ে আসবে। আরও বিভিন্ন সমস্যার মধ্যে দিন পার করছি।

নির্বাচন থেকে তিক্ত অভিজ্ঞতার কারণে এখন নির্বাচন থেকে মুখ ফিরিয়ে নিয়ে এখন হিরো আলম তার আপন ভুবনে ফিরছেন। অর্থাৎ যেসব কাজ করে তিনি আলোচনায় এসেছেন, ভাইরাল হয়েছেন, অসংখ্য ভক্ত-অনুরাগী তৈরি করেছেন, সেই কাজেই মনোযোগী হচ্ছেন। এর শুরুটা করেছেন একটি গানের শুটিং দিয়ে।

হিরো আলম আরও বলেন আমাকে লোকে চিনে অভিনয়ের মাধ্যমে। তাই অভিনয়টা নিয়েই থাকতে চাই। কয়েকদিনের মধ্যে আমার ‘বাদশা দ্যা কিং’ সিনেমার মুক্তি তারিখ জানাবো। ইচ্ছে আছে প্রতিমাসে একটা সিনেমা মুক্তি দেওয়ার। হিরো আলম আরও জানান দেশের বাহিরে ইভেন্টে যোগ দেয়া নিয়ে কথা চলছে। এর মধ্যে বেশ কয়েকটি স্টেজশোর ব্যাপারে অনেক আগে থেকে কথা দেয়া আছে।

- Advertisement -

Related Articles

Latest Articles