22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

ঠোঁটে সার্জারি করে নিজেকে বদলে ফেলেছেন পিয়া বিপাশা

Peya Bipasha : ঠোঁটে সার্জারি করে নিজেকে বদলে ফেলেছেন পিয়া বিপাশা - the Bengali Times

লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশের শোবিজ অঙ্গনে পা রাখেন মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। বহুদিন ধরেই আড়ালে তিনি। এক সময়ের আলোচিত এ তারকা স্বামী ও সন্তান নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন।

- Advertisement -

টেলিভিশন বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত কাজ করলেও সিনেমায় তার দেখা মেলেনি। যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করার পর বেশ কিছু পরিবর্তন দেখা গেছে এ তারকার মধ্যে। ঠোঁটে সার্জারিসহ নিজেকে পাল্টে ফেলেছেন শারীরিকভাবেও।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন তিনি। যেখানে বেশ আবেদনময়ী রূপে ধরা দিলেন পিয়া বিপাশা। যা ভক্তদের নজরে আসতেই ভাইরাল হয়েছে। ছবিগুলোর কমেন্ট বক্সে তার প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই অভিনেত্রী। নিয়ম করে প্রায়শই ছবি পোস্ট করেন তিনি।

Peya Bipasha : ঠোঁটে সার্জারি করে নিজেকে বদলে ফেলেছেন পিয়া বিপাশা - the Bengali Times

ব্যক্তিজীবনে খুব অল্প বয়সে প্রথম বিয়ে করেছিলেন পিয়া বিপাশা। সেই সংসারে একটি কন্যাসন্তান রয়েছে। নাম সোহা। তবে সংসারটি টেকেনি। সে সময় বিচ্ছেদের বেদনা কাটিয়ে শোবিজে নিজের অবস্থান তৈরি করেন। পরবর্তীতে ২০১৯ সালের ২১ জুলাই দ্বিতীয় বিয়ের জন্য আংটি বদল করেন পিয়া। এরপর ২০২০ সালে তারা বিয়ে করেন। বরের নাম ওমার। তিনি ইউরোপের নাগরিক।

উল্লেখ্য, ২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন পিয়া বিপাশা। এরপর তাকে বহু নাটকে দেখা গেছে।

- Advertisement -

Related Articles

Latest Articles