22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

পরীমণিকে ১০০ কোটি ‘চুমু’ দিলেন রাজ

পরীমণিকে ১০০ কোটি ‘চুমু’ দিলেন রাজ
ছবি সংগৃহীত

কাগুজে বিচ্ছেদ না হলেও বর্তমানে আলাদাই থাকছেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। এদিকে ছেলে রাজ্য ভীষণ অসুস্থ। তাকে নিয়ে হাসপাতালে ছোটাছুটি করছেন মা পরীমণি। পাশে নেই বাবা রাজ।

এ নিয়ে নেটমাধ্যমে তোপের মুখে পড়েন অভিনেতা। এবার জানালেন, ছেলেকে ভীষণ মিস করছেন তিনি। সাথে ছেলের মায়ের জন্য পাঠালেন এক শ কোটি চুমু।

- Advertisement -

মঙ্গলবার (১৮ জুলাই) মধ্যরাতে ফেসবুকে ছেলে রাজ্যর একটি ভিডিও পোস্ট করেন শরিফুল রাজ। ২৫ সেকেন্ডের সেই ভিডিওতে ছোট্ট রাজ্যকে গাড়ির সামনের অংশে খেলতে দেখা যাচ্ছে। ছেলেকে উদ্দেশ্য করে ক্যাপশনে রাজ লেখেন, ‘খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছে করছে। তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখটা বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে, অনেক। আম্বাকে (পরীমণি) এক শ কোটি চুমু দিও।’

এই পোস্টের কমেন্ট বক্সেও রাজকে রীতিমতো ধুয়ে দিলেন নেটিজেনরা। কারো মন্তব্য, ‘বাবা মানেই দায়িত্ববোধ। দায়িত্বজ্ঞানহীন বাবা থাকার চেয়ে না থাকাই ভালো।’ কারো কথায়, ‘এটাই জীবন এত সুন্দর সুন্দর মুহূর্ত মিস করা মানে অনেক সুন্দর কিছু থেকে নিজেকে বঞ্চিত করা। পরিবারের উপরে কোনো কিছুই হয় না।’ আরেকজন লিখলেন, ‘কেমন বাপ যে সন্তানকে চাইলে স্পর্শ করতে পারে না?’ অবশ্য কেউ কেউ সন্তানের দিকে তাকিয়ে রাজ-পরীকে আবার মিলে যেতেও বললেন।

প্রসঙ্গত, চলতি বছরের শুরুর দিন থেকেই রাজ-পরীর সংসারে টানাপোড়েন চলছে। মাঝে লোকদেখানো ভালো থাকার অভিনয় করলেও দাম্পত্যজীবনে মোটেও সুখী ছিলেন না এই জুটি, এমনটাই জানান পরীমণি। গত (২৯ মে) রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় আবারও সামনে আসে শরিফুল রাজ ও পরীমণির দ্বন্দ্ব। এরপর থেকেই আলাদা থাকছেন এই জুটি।

- Advertisement -

Related Articles

Latest Articles