12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

জয়া-মিথিলার সম্পর্কের রসায়ন, পাল্টে গেল ধারণা!

জয়া-মিথিলার সম্পর্কের রসায়ন, পাল্টে গেল ধারণা!
<br >রাফিয়াত রশিদ মিথিলা ও জয়া আহসান

এই কলকাতা এই বাংলাদেশ। অভিনেত্রী জয়া আহসান ও রাফিয়াত রশিদ মিথিলা কখন কোথায় থাকেন বোঝা বড় দায়। সুযোগ পেলেই পাড়ি দেন ভিনদেশে। তবে দুইজনের অভিনয়ের মাঠ একই। সম্প্রতি তাদের দেখা মিলল বাংলাদেশে একটি বিয়ে অনুষ্ঠানে। তাদের দু’জনকে একসঙ্গে দেখে কিছুটা চমকে গিয়েছেন ভক্তরা। অনেকের ধারণা, এই দুই অভিনেত্রীর মধ্যে সম্পর্ক তিক্ত। সে ধারণা একেবারেই উল্টে দিল তাদের এই সাক্ষাৎ।

এই মূহুর্তে কলকাতা ফ্লিল্ম তাদের দখলে, সেটা বললেন মনে হয় ভুল হবে না। কারণ, ২ জুন থেকে কলকাতায় চলছে জয়ার ‘অর্ধাঙ্গিনী’ আর ৭ জুলাই মুক্তি পেয়েছে মিথিলা অভিনীত সিনেমা ‘মায়া’।

- Advertisement -

কিছুদিন আগে মিথিলা জানিয়েছিলেন, লোকে মনে করে আমাদের মধ্যে খারাপ সম্পর্ক। আসলে ঠিক তা না। জয়া আপার সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক।

জয়া-মিথিলার যে ভালো সম্পর্ক তারই প্রমাণ মিলেছে সম্প্রতি এক বিয়ের অনুষ্ঠানে।

ওই অনুষ্ঠানে দুজনকেই দেখা গেছে ফুরফুরে মেজাজে। জমিয়ে আড্ডা দিয়েছেন তারা। সেই সঙ্গে বাদ দেননি ছবি তোলাও। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারও করেছেন উভয়।

দুজন দুজনকে হাসি মুখে মিষ্টি খাওয়ানো এই ছবিটি নেটিজেনদের সবচেয়ে নজর কেড়েছিল। এই দুই তারকাকে একসঙ্গে দেখে ভক্তরাও বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

জয়া-মিথিলা বাদেও ওই বিয়ের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, রেদওয়ান রনি, রায়হান রাফী, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, তমা মীর্জা ও উপস্থাপিকা নীল হুরে জাহানসহ অনেকে।

- Advertisement -

Related Articles

Latest Articles