12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

মিনিট প্রতি সোয়া কোটি টাকা চাইলেন এ নায়িকা

মিনিট প্রতি সোয়া কোটি টাকা চাইলেন এ নায়িকা
বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা

সাফল্যে আকাশ ছুঁয়েছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। সৌন্দর্য ও অভিনয়ের গুণে ইতোমধ্যেই নিজের একটি অবস্থান তৈরি করতে পেরেছেন তিনি। এবার নতুন করে আলোচনায় এলেন এ অভিনেত্রী। বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া অভিনেত্রী হিসেবে নিজের নাম লেখালেন উর্বশী।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, বোয়াপাতি শ্রীনু পরিচালিত, তেলেগু অভিনেতা রাম পথিনেনি অভিনীত আসন্ন সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন উর্বশী। শোনা যাচ্ছে, এই তিন মিনিট দৈর্ঘ্যের এ আইটেম গানে পারফরম্যান্সের জন্য তিন কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন তিনি। অর্থাৎ প্রতি মিনিটের জন্য তিনি এক কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন, যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৩২ লাখ টাকা।

- Advertisement -

উর্বশী এর আগে দক্ষিণি সিনেমার মেগাস্টার চিরঞ্জীবীর ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমায় নেচেছিলেন উর্বশী। এর জন্য দুই কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। ভারতের আলোচিত সিনেমা ‘পুষ্পা ২’–এর আইটেম গানেও দেখা যাবে এ অভিনেত্রীকে।

২০১৩ সালে সানি দেওলের বিপরীতে ‘সিংহ সাব দ্য গ্রেট’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন উর্বশী। এরপর তাকে ‘সানাম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ৪’ ও ‘পাগলাপত্নী’ ছবিতে দেখা গেছে। ২০১৪ সালে ‘মিস্টার আইরাভাতা’ ছবির মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন উর্বশী। গত বছর তিনি তামিল ছবি ‘দ্য লিজেন্ড’-এ অভিনয় করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles