21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

মিনিটে ১ কোটি রুপি পারিশ্রমিক হাঁকানো এই বলিউড অভিনেত্রীকে চেনেন?

মিনিটে ১ কোটি রুপি পারিশ্রমিক হাঁকানো এই বলিউড অভিনেত্রীকে চেনেন?

ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীর কথা বললে অবশ্যই নাম আসবে প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট কিংবা দক্ষিণের সুন্দরী সামান্তা বা নয়নতারার। কিন্তু শুনলে অবাক হবেন, প্রতি মিনিটের জন্য ১ কোটি রুপি পারিশ্রমিক পেতে যাচ্ছেন এক অভিনেত্রী, যিনি এঁদের মধ্যকার কেউ নন।

- Advertisement -

জনপ্রিয় তেলেগু পরিচালক বয়াপতি শ্রীনুর সিনেমায় আইটেম গানের প্রস্তাবে তিন মিনিটের পারফরম্যান্সের জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন ওই অভিনেত্রী। আর সেটা হলে তিনিই ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী হবেন বলে ডিএনএ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে। এই অভিনেত্রী আর কেউ নন, আইটেম গানের জন্য আলোচিত উর্বশী রাউতেলা।

মিনিটে ১ কোটি রুপি পারিশ্রমিক হাঁকানো এই বলিউড অভিনেত্রীকে চেনেন?
বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ছবি ইনস্টাগ্রাম

এ বছর উর্বশী রাউতেলা আইটেম গানে ঝড় তুলেছেন। ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ ও ‘এজেন্ট’ সিনেমায় আইটেম গানে অংশ নিয়েছিলেন তিনি। এরপর আসতে থাকে বিভিন্ন সিনেমা থেকে প্রস্তাব।

সর্বশেষ বয়াপতি শ্রীনুর যে সিনেমায় উর্বশীকে নাচার প্রস্তাব দেওয়া হয়েছে, তাতে অভিনয় করবেন জনপ্রিয় তেলেগু অভিনেতা রাম পোথিনেনি।

উর্বশী এ বছর দক্ষিণ ভারতীয় মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত সিনেমা ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’তে আইটেম গানে কোমর দুলিয়েছেন। তিনি ৩ মিনিট ১৬ সেকেন্ডের আইটেম গানের পারিশ্রমিক নিয়েছিলেন ২ কোটি রুপি।

এখনো নাম ঠিক না হলেও তেলেগু সিনেমাটির পোস্টার ও মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। পোস্টারে রাম পোথিনেনি একটি মহিষকে টেনে নিয়ে যেতে দেখা যায়। এর মুক্তির তারিখ আগামী ২০ অক্টোবর ঘোষণা করা হয়েছে।

উর্বশী রাউতেলা ২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ করেন। এরপর ‘মিস্টার এরাভাতা’ সিনেমার মাধ্যমে ২০১৪ সালে কন্নড় চলচ্চিত্রে তাঁর অভিষেক হয়। ২০২২ সালে ‘দ্য লিজেন্ড’ সিনেমার মাধ্যমে তামিল সিনেমায় অভিনয় শুরু করে উর্বশী এখন পুরো ভারতেই জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles