15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

ফেরদৌসের মোবাইলে যার ছবি সবচেয়ে বেশি

ফেরদৌসের মোবাইলে যার ছবি সবচেয়ে বেশি

দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। সিনেমার পাশাপাশি বিজ্ঞাপন আর উপস্থাপনায়ও দর্শকদের মন কেড়েছেন এই চিত্রনায়ক। ফেরদৌসের সম্প্রতি কাজগুলোতে তার সহশিল্পী হিসেবে দেখা গেছে জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমাকে। আজ মঙ্গলবার এই নায়িকার জন্মদিন।

- Advertisement -

অভিনয় ক্যারিয়ারে কাজের সুবাদে ফেরদৌস-পূর্ণিমার সম্পর্কটাও দারুণ। তারা দুজন বেশ ভালো বন্ধুও। তাই বন্ধুর বিশেষ দিনে চুপ থাকতে পারলেন না ফেরদৌস। জানালেন, বিশেষ শুভেচ্ছা বার্তা। পূর্ণিমার সঙ্গে বেশ ক’টি ছবি পোস্ট করে ‘হঠাৎ বৃষ্টি’খ্যাত এই নায়ক জানান, তার মোবাইল ফোনে সবচেয়ে বেশি ছবি রয়েছে পূর্ণিমার সঙ্গে।

ফেরদৌসের মোবাইলে যার ছবি সবচেয়ে বেশি
ফেরদৌস পূর্ণিমা

ফেরদৌস বললেন, ‘আমার মোবাইলে যার সঙ্গে সবচেয়ে বেশি ছবি, যার সঙ্গে সবচেয়ে বেশি কাজ, সবচেয়ে বেশি ভ্রমণ, সবচেয়ে বেশি কথা বলা, কারণে-অকারণে, আরও কত শত সহস্র স্মৃতি। তুমি শুধু আমার প্রিয় বন্ধু না, তুমি আমার শ্রেষ্ঠ একজন বন্ধু।’

শেষে পূর্ণিমার প্রতি একটি আহ্বান জানিয়ে ফেরদৌস বলেছেন, ‘এমনই বন্ধু থাকো আজীবন। শুভ শুভ শুভ দিন, আজ পূর্ণিমার জন্মদিন।’

উল্লেখ্য, ১৯৮৪ সালের ১১ জুলাই চট্টগ্রামে জন্মগ্রহণ করেন পূর্ণিমা। তার আসল নাম দিলারা হানিফ রিতা। ক্লাস নাইনে থাকা অবস্থায় তিনি সিনেমায় নাম লেখান। জাকির হোসেন রাজুর পরিচালনায় তার প্রথম সিনেমা ‘এ জীবন তোমার আমার’ মুক্তি পায় ১৯৯৭ সালে। তবে নায়িকা হিসেবে পূর্ণিমার জনপ্রিয়তার অধ্যায় শুরু হয় শূন্য দশকে।

পূর্ণিমা অভিনীত সিনেমাগুলোর মধ্যে আছে ‘মনের মাঝে তুমি’, ‘মেঘের পরে মেঘ’, ‘সুভা’, ‘হৃদয়ের কথা’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ ইত্যাদি। এছাড়াও বেশ কিছু টিভি নাটকেও অভিনয় করেছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles