14.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

কারিনার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত ফাঁস, ‘ধ্বংস’ করে দিয়েছিল শাহেদকে

কারিনার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত ফাঁস, ‘ধ্বংস’ করে দিয়েছিল শাহেদকে
ফাইল ছবি

২০০৪ সালে শাহেদ কাপুর যখন উঠতি হার্টথ্রব, তখন তার প্রেমে পড়েন কারিনা কাপুর। ঠিক সেইসময়েই ভাইরাল হয়ে যায় দুই তারকার অন্তরঙ্গ মুহূর্ত! একাধিকবার সেই ভাইরাল ছবিকে মিথ্যে বলে দাবি করেছেন শাহেদ কাপুর। কিন্তু কারিনার সঙ্গে গাঢ় চুম্বনের ছবি ভাইরাল হওয়ার পর কীভাবে বদলে গিয়েছিল তার জীবন? সম্প্রতি সেপ্রসঙ্গে এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন শাহেদ কাপুর।

শাহেদের মন্তব্য, সেই ঘটনা আমাকে শেষ করে দিয়েছিল। আমার বয়স তখন সবে ২৪। আমার মনে হয়েছিল, আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনধিকার চর্চা চলছে। আর আমি কিছুই করতে পারছি না। ভিতর থেকে পুরো ভেঙে গিয়েছিলাম। ভাবছিলাম- এটা কী থেকে কী হয়ে গেল! আর ওই বয়সে এটা যে কোনও মানুষকেই এফেক্ট করবে সেটাই স্বাভাবিক। কারণ, তখন প্রেম-ভালবাসা সদ্য বুঝতে শিখেছি। উপরন্তু সম্পর্কটা সবে শুরু হয়েছে। তার মাঝেই এসব ঘটে।

- Advertisement -

উল্লেখ্য, নিজেদের সম্পর্ক নিয়ে গোড়া থেকে খুল্লামখুল্লা ছিলেন শাহেদ-কারিনা। তবে সেই সম্পর্ক টেকেনি! শাহেদের পর সাইফ আলি খানের সঙ্গে মন দেওয়া-নেওয়া হয় কারিনার। বর্তমানে কাপুরকন্যা সাইফ ঘরনি, তাদের সংসারে দু’টি ছেলে সন্তান রয়েছে। এদিকে মীরা রাজপুতের সঙ্গে সুখের সংসার করছেন শাহেদ কাপুর। এই দম্পতির ঘর আলোকিত করেছে এক মেয়ে ও এক ছেলে। সূত্র : সংবাদ প্রতিদিন।

- Advertisement -

Related Articles

Latest Articles