23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

বলিউড মানেই স্তন আর নিতম্ব প্রদর্শন, হলিউডে গিয়ে বলেন প্রিয়াঙ্কা!

Priyanka Chopra : বলিউড মানেই স্তন আর নিতম্ব প্রদর্শন, হলিউডে গিয়ে বলেন প্রিয়াঙ্কা! - the Bengali Times

ব্যক্তিগত জীবন নিয়ে হালে একের পর এক বেফাঁস মন্তব্য করেছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তা নিয়ে চর্চার শেষ নেই। তার মাঝেই ভাইরাল প্রিয়াঙ্কা চোপড়ার এক ভিডিও, যেখানে বলিউড নিয়ে কড়া কথা বলেছেন প্রাক্তন মিসেস ওয়ার্ল্ড। সেই ভিডিও ভাইরাল হতেই প্রিয়াঙ্কার উপর চটেছেন নেটিজেনরা।

- Advertisement -

এই অভিনেত্রী হলিউডে এখন পাকা জায়গা করে নিয়েছেন। কিন্তু বিশ্বের দরবারে বলিউড ছবি নিয়ে প্রিয়াঙ্কা যে বেফাঁস মন্তব্য করেছেন, তা দেখে হয়রান অনেকেই।

২০১৬ সালে বিশ্ব বিখ্যাত এমি অ্যাওয়ার্ডসের মঞ্চে প্রথমবার অংশ নেন প্রিয়াঙ্কা। সেখানেই এক বিদেশি সংবাদমাধ্যমে প্রিয়াঙ্কা বলে বসেন, ‘ভারতীয় ছবি মানেই তো শুধু নিতম্ব আর স্তন প্রদর্শন’। নায়িকার এই কথা মোটেই ভালোভাবে নিচ্ছেন না দর্শক। পুরোনো সেই ভিডিও ভাইরাল হতেই প্রিয়াঙ্কার মন্তব্যকে ‘কুরুচিকর’ বলে আখ্যা দিচ্ছেন হিন্দি ছবির ভক্তরা।

একজন লেখেন, ‘আমি জানি ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে অনেক সমস্যা রয়েছে, তবে সেটা নিয়ে আন্তর্জাতিক প্ল্যাটফর্মে এভাবে কথা বলাটা অযৌক্তিক, দেশের মাথা হেঁট করা ছাড়া কিছুই নয়’।

অপর একজন লেখেন- ‘প্রিয়াঙ্কার হয়ত বলিউড এবং বলিউডের শিল্পীদের নিয়ে ধারণা নেই। শ্রীদেবী, বৈজয়ন্তীমালা, ঐশ্বর্য রাইরা কখনোই নাচতে গিয়ে শুধু নিতম্ব আর স্তন দেখাননি। মাধুরী দীক্ষিত প্রশিক্ষণপ্রাপ্ত কত্থক শিল্পী, মীনাক্ষী শেষাদ্রি ওড়িশি শিখেছেন। সাদা চামড়ার লোকেদের মাঝে গিয়ে প্রিয়াঙ্কা সব ভুলেছেন’।

এক নেটিজেন প্রিয়াঙ্কাকে কটাক্ষ করে লেখেন- ‘মার্কিনদের কাছে আজও প্রিয়াঙ্কা শুধু নিক জোনাসের স্ত্রী, নিজের পরিচিতি নেই। আমি আমেরিকায় থেকে একথা বলছি।’

প্রিয়াঙ্কা নিজের আত্মজীবনী ‘আনফিনিশড’-এ বলিউড নিয়ে অনেক মন্তব্য করেছেন। কখনও বলিউডে নায়িকাদের পারিশ্রমিক বৈষম্য তো কখনো শরীরের গঠন নিয়ে কটাক্ষের শিকার হওয়ার কথা বলে সোচ্চার হয়েছেন অভিনেত্রী। সেসব ক্ষেত্রে নেটিজেনরা প্রিয়াঙ্কার পাশে থাকলেও এবার নায়িকার ভক্তরাও চুপ!

স্বামী-সন্তান নিয়ে এখন লস অ্যাঞ্জেলসে থাকেন অভিনেত্রী। পরবর্তী হলিউড প্রোজেক্ট ‘হেডস অব স্টেট’ নিয়ে আপতত ব্যস্ত প্রিয়াঙ্কা। এছাড়া রুশো ব্রাদার্সের ওয়েব সিরিজ ‘সিটাডেলে’ দেখা মিলছে তার। ফারহান আখতারের ‘জি লে জারা’ দিয়ে বলিউডে ফেরার কথা ছিল প্রিয়াঙ্কার। তবে ডেট সমস্যায় সেখান থেকে তিনি সরে দাঁড়িয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles