17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

‘তমার হাতে কাজ নেই’ শিরোনামে বিরক্ত নায়িকা

‘তমার হাতে কাজ নেই’ শিরোনামে বিরক্ত নায়িকা

ঈদে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘সুড়ঙ্গ’। ছোটপর্দার অভিনেতা আফরান নিশো অভিনীত প্রথম সিনেমায় অভিনয় করেছেন তমা মির্জা। সিনেমায় একটি আইটেম গানে নেচে ‘ঝড়’ তুলেছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া।

- Advertisement -

সিনেমাটি নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে। কয়েক দিন আগে সংবাদমাধ্যমে ‘সুড়ঙ্গ’ ও ক্যারিয়ার নিয়ে কথা বলেছিলেন নায়িকা তমা। সেই কথাগুলো ঠিকভাবে প্রকাশ করা হয়নি বলে অভিযোগ করেছেন অভিনেত্রী। ফেসবুকে একটি পোস্ট দিয়ে সেই বিরক্তির কথা জানান।

তমা বলেছিলেন, ‘সুড়ঙ্গ’ ছবির ময়না চরিত্রের জন্য নিজেকে তৈরি করতে গিয়ে দীর্ঘ সময় অন্য কোনো কাজে সম্পৃক্ত হননি। আর খবরের শিরোনাম হয়েছে- ‘তমার হাতে কাজ নেই’। এমন শিরোনাম দেখেই বিরক্ত হয়েছেন নায়িকা।

ফেসবুকে তমা লিখেছেন- ‘সুড়ঙ্গ’ এর ময়নাকে ধারণ করতে গিয়ে দীর্ঘ সময় অন্য কোনো কাজের সঙ্গে যুক্ত হননি বলে জানান তমা মির্জা। এটা আমার বক্তব্য; কিন্তু দেখলাম একটা নিউজের হেডলাইন ‘তমার হাতে কাজ নেই’। ভাই একটু জেনে বুঝে নিউজ করেন। আপনাদের জন্য আমরা আর্টিস্টরা কনট্রোভার্সিতে পড়ি। এটা বিরক্তিকর এবং বিব্রতকর।

ওই সংবাদমাধ্যমকে তমা মূলত বলেছিলেন, ‘সুড়ঙ্গ’ সিনেমার আগে তিনি কাজ করেছিলেন ‘ফ্রাইডে’ ওয়েব ফিল্মে। এরপর গত বছরের ডিসেম্বর থেকে এ বছরের জুলাই পর্যন্ত তিনি ‘সুড়ঙ্গ’ সিনেমার জন্য সময় দিয়েছেন। তাই এর মধ্যে আর কোনো কাজ হাতে নেননি।

তিনি চেয়েছিলেন ‘ফ্রাইডে’র পর একটি বিরতি নিয়ে দর্শকরা যেন ‘সুড়ঙ্গ’ সিনেমায় ময়নাকে দেখতে পায়। তাই মাঝে আর কোনো কাজে তিনি পর্দায় আসতে চাননি। এখন তিনি দুটি চিত্রনাট্য পড়ছেন। তবে আগস্ট পর্যন্ত ‘সুড়ঙ্গ’ নিয়েই ব্যস্ত থাকতে চান।

ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পেতে যাচ্ছে ‘সুড়ঙ্গ’। আর এজন্য পশ্চিমবঙ্গের সেন্সরবোর্ডে জমাও পড়েছে এটি। পশ্চিমবঙ্গে এ সিনেমার পরিবেশক প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কোটেশ ফিল্মস-এসভিএফ। কর্তৃপক্ষ জানিয়েছে, ছাড়পত্র পেলে সিনেমাটি শিগগিরই পশ্চিমবঙ্গের হলে হলে চলবে।

সূত্র : যুগান্তর

- Advertisement -

Related Articles

Latest Articles