15.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কারণ জানালেন শাহরুখ খান

ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কারণ জানালেন শাহরুখ খান
<br >ছবি সংগৃহীত

পর্দার রোমাঞ্চের হিরো বলা হয়ে থাকে বলিউড তারকা শাহরুক খানকে। আট থেকে আশি, প্রায় সব বয়সী নারীদের কাছে অন্যরকম এক আবেগ তিনি। পর্দায় প্রেম ফুটিয়ে তোলার জন্য বরাবরই তিনি অন্যতম।
এই তারকার একটি নিয়ম রয়েছে, পর্দায় কখনো চুমু খেতে দেখা যায় না তাকে। অর্থাৎ ‘নো কিসিং পলিসি’ রয়েছে তার সিনেমায়। দীর্ঘদিনের এই ক্যারিয়ারে কখনো ব্যতিক্রম হয়নি এই পলিসির।

কিন্তু সেই নিয়মভঙ্গ করেছেন বলিউড বাদশাহ। ক্যারিয়ারের ৪০তম সিনেমা ‘যব তক হ্যায় জান’এর জন্য অতীতের নিয়ম ভেঙেছেন তিনি। সিনেমাটি মুক্তি পায় ২০১২ সালে।

- Advertisement -

নির্মাতা যশ চোপড়ার শেষ সিনেমা ছিল এটি। এতে শাহরুখের সঙ্গে অভিনয় করেছে বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। সিনেমাটিতে চুম্বন দৃশ্যে বিব্রত হওয়ার পরও কেন নিয়ম ভাঙলেন? এবার এত বছরের নিয়ম ভাঙার কারণ জানালেন সেই তারকা।

ভারতীয় গণমাধ্যম সূত্র জানায়, শাহরুখ খান সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার সময় দুটি শর্ত রাখেন। প্রথমত, ঘোড়ায় চড়তে পারবেন না তিনি। দ্বিতীয়ত, পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করতে পারবেন না। দুটি কাজই খুব অস্বস্তিকর শাহরুখের কাছে।

নায়কের ভাষ্যমতে, আমাকে কেউ গল্প শোনাতে এলে আগেই বলে দেই, ঘোড়ায় চড়া ও চুম্বনের দৃশ্যে আপত্তি আছে।

তবে ‘যব তক হ্যায় জান’ শুরুতে আপত্তি থাকলেও পরে ক্যাটরিনার ঠোঁটে ঠোঁট ছোঁয়ান শাহরুখ। তার ভাষ্যমতে, শুটিং সেটে প্রায় একশ’ মানুষের সামনে এ ধরনের দৃশ্যে অভিনয় করা কতটা বিব্রতকর ছিল সেটি যশকে জানিয়েছিলাম। প্রথমে অবশ্য আদিত্য চোপড়া ও যশ দু’জন বলেছিলেন যে, এ দৃশ্যে অভিনয় করতে হবে না।

শাহরুখ বলেন, কিন্তু পরে আমাকে বাধ্য করেছিলেন তারা। আবার পারিশ্রমিকও দিয়েছিলেন। যদিও এরপর আর কোনো সিনেমায় অন্য কোনো নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি এ তারকাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles