15.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

শাকিব খান তো বাচ্চা না, আমার যেটা করার আমি করেছি: বুবলী

শাকিব খান তো বাচ্চা না, আমার যেটা করার আমি করেছি: বুবলী
শাকিব খান ও বুবলী

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী গোপনে প্রেম থেকে বিয়ে করেছিলেন। তাদের সেই সংসারে রয়েছে একটি পুত্র সন্তান। বিয়ের প্রায় চার বছর পর বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী।

এরপরই এই জুটির দাম্পত্য জীবনে টানাপড়েন শুরু হয়। একে অন্যের দিকে আঙুল তুলে বিভিন্ন সময় বিভিন্ন ‘আপত্তিকর’ মন্তব্যও করতে দেখা যায়।

- Advertisement -

সবশেষ শাকিব জানান, বাস্তব জীবনে বুবলীর সঙ্গে তার সব সম্পর্ক অনেক আগেই শেষ হয়ে গেছে। তবে সন্তানের কারণে যা করণীয়, শুধুমাত্র ততটুকুই হবে। এর বাইরে আর কিছু নয়।

এরপরই প্রশ্ন উঠে, তাহলে কি বিচ্ছেদ হয়ে গেছে এই তারকা দম্পতির? বিষয়টি নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন বুবলী। তিনি জানান, শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়নি। তবে তারা বর্তমানে সেপারেটেড।

বুবলী বলেন, ‘শাকিব খানের সঙ্গে আমার এখনো বিচ্ছেদ হয়নি। আমরা সেপারেটেড (আলাদা থাকছি)। সে (শাকিব খান) যদি তার জায়গা থেকে কোনো সিদ্ধান্ত নিয়ে থাকে তাহলে সেটা পারিবারিকভাবে কথা বলা উচিত। কোনো মিথ্যা নিউজ বা প্রোপাগান্ডা শুনে নয়।’

এই নায়িকা বলেন, ‘শাকিব খান তো বাচ্চা না। তাকে কেউ কিছু বোঝালেও তিনি সংসার ছেড়ে চলে যাবেন না। এই সম্পর্কের বিষয়ে এখন সম্পূর্ন সিদ্ধান্ত তার। আমার চেষ্টা যেটা করার আমি করেছি। এখনও আমার ছেলেকে নিয়ে সংগ্রাম করে যাচ্ছি।’

- Advertisement -

Related Articles

Latest Articles