14.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

জোড়া লাগছে শাকিব- অপুর সংসার!

জোড়া লাগছে শাকিব- অপুর সংসার!
শাকিব খান ও অপু বিশ্বাস ছবি সংগৃহীত

ভালোবাসার বন্ধনে আবারও বাধা পড়তে চলেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং ঢালিউড কিং শাকিব খান। তাদের সাম্প্রতিক ফেসবুক পোস্টে অবশ্য তারই প্রমাণ পাচ্ছেন নেটিজেনরা।

দীর্ঘ সময় ধরে বিচ্ছেদে থাকলেও একজনের প্রতি অপরজনের ভালোবাসা ও কৃতজ্ঞতার কমতি নেই প্রাক্তন এ তারকা দম্পতির।

- Advertisement -

জীবনের প্রতিটি সমস্যা সঙ্কুল সময়ে একজনের পাশে অন্যজনকে সব সময় দাঁড়াতে দেখা যায় তাদের। ভরসার জায়গাতেও প্রাক্তন জুটির একে অন্যের প্রতি বিশ্বাস বেড়েছে। এ হিসেবে খুব শিগগিরই তাদের সম্পর্ক জোড়া লাগতে চলেছে বলে মনে করছেন শাকিব- অপুর ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

তাদের এ বিশ্বাসকে আরও একধাপ বাড়িয়ে দিয়েছে অপু ও শাকিবের সাম্প্রতিক ফেসবুক পোস্ট। শুক্রবার (৩০ জুন) বিকেল ৫ টায় নিজের ফেসবুকে শাকিব খান অপুকে নিয়ে একটি পোস্ট করেন।

আরও পড়ুন: ঈদে প্রেক্ষাগৃহে কেমন চলছে ৫ সিনেমা?

ওই পোস্টে শাকিব নিজের অভিনীত ছবির পাশাপাশি অপু অভিনীত ছবি ‘লাল শাড়ি’ দেখার আহ্বান জানান দর্শকদের কাছে।

শাকিব খানের ওই পোস্টের পর অপু বিশ্বাস তার ফেসবুক পেজে শাকিবকে নিয়ে এক আবেগ ঘন পোস্ট দেন। অপুর ওই পোস্টে তিনি শাকিব খানের পোস্টকে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, আমার প্রত্যেক টা সাফল্যের পেছনে মা বাবার পরে তোমার অবদান 🙏🙏🙏 এতে নেটিজেনদের আর বুঝতে বাকি নেই অপুর এমন আবেগঘন পোস্টের কারণ শাকিব খান।

পরপর দুজনের ফেসবুক পোস্টে একে অন্যের প্রতি এমন আবেগঘন লেখায় নেটিজেনরা স্পষ্ট প্রমাণ পাচ্ছেন যে, আবারও একে অন্যের প্রতি বিশ্বাস, শ্রদ্ধা তৈরি হওয়ার পাশাপাশি নতুন করে প্রেমে পড়েছেন তারা।

- Advertisement -

Related Articles

Latest Articles