21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

ডিভোর্সের গুঞ্জন নিয়ে ফের মুখ খুললেন মিথিলা

ডিভোর্সের গুঞ্জন নিয়ে ফের মুখ খুললেন মিথিলা
মিথিলা

জুন মাসের শুরুতে গুঞ্জন ওঠে স্বামী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে ডিভোর্স হতে যাচ্ছে এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিথিলার। সেই সময় বিষয়টি নিয়ে বিস্তারিত কথা না বললেও এবার বিষয়টা স্পষ্ট করলেন এই অভিনেত্রী।

কলকাতায় আগামী সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে উইলিয়াম শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’র অনুপ্রেরণায় তৈরি ‘মায়া’ সিনেমা। এর মাধ্যমে প্রথমবার কলকাতার ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে মিথিলার।

- Advertisement -

সম্প্রতি এ অভিনেত্রী সিনেমাটির প্রচারণা হিসেবে ভারতীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।সেখানে আলাপচারিতায় সৃজিতের সঙ্গে ডিভোর্স নিয়ে কথা বললেন তারকা।
মিথিলা প্রথমেই বলেন, প্রতি বছরই একবার করে আমাদের ডিভোর্সের খবর আসে। এটা হচ্ছে একপ্রকার—ওই বাঘ আসবে, বাঘ আসবে ধরনের গল্প। যেদিন সত্যিই আসবে সেদিন লোকে এমনিই জানতে পারবে যে, বাঘ এলো।

তিনি আরও বলেন, সেই সময় পর্যন্ত এটা অকারণে চলবে। আমরা কিন্তু এ ব্যাপারে কিছু বলছি না। মানুষের জল্পনা থেকে অনেক কিছু লেখা হচ্ছে।

এর আগে গত ২৬ মে ভারতীয় একটি গণমাধ্যম সংবাদ প্রকাশ করে, আর দু’ মাস। তারপরই টালিপাড়ার খ্যাতনামা পরিচালকের ঘর ছাড়বেন স্ত্রী। এমন শিরোনামে সংবাদ প্রকাশের পরই গুঞ্জন উঠে বিচ্ছেদ হতে যাচ্ছে সৃজিত ও মিথিলার। যদিও সেই সংবাদে এই তারকার কারও নাম উল্লেখ ছিল না। কিন্তু নেটিজেনরা গুঞ্জন ছড়াতেই থাকেন।

- Advertisement -

Related Articles

Latest Articles