21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

বন্ধ ঘরে গানের তালে শ্রীলেখার নাচের ভিডিও ভাইরাল

বন্ধ ঘরে গানের তালে শ্রীলেখার নাচের ভিডিও ভাইরাল

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত সক্রিয় থাকেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজের ভালোলাগা মন্দ লাগা। কখনো হন প্রশংসিত, কখনো হন কটাক্ষের শিকার। এবার নিজের উদ্দাম নাচের ভিডিও শেয়ার করে ঝড় তুললেন এই অভিনেত্রী।

- Advertisement -

‘আজকাল তেরে-মেরে প্যায়ারকে চার্চে হার জাবান পার’- বন্ধ ঘরে সেই গানের সঙ্গেই জমিয়ে নাচলেন শ্রীলেখা মিত্র। সঙ্গী অল্পবয়সী এক যুবক। ষাটের দশকের এই হিট গানে শ্রীলেখা নাচ দেখে মোবাইল থেকে চোখ সরাতে পারছেন না অনেকেই। তবে এবার সমালোচনা নয়, ভিডিওর নিচে নাচের জন্য প্রশংসাই পেয়েছেন শ্রীলেখা মিত্র।

মন্তব্য করে কেউ লিখেছেন ‘এটা দারুণ!’ কেউ লিখেছেন, ‘২০ বছর বয়সী মনে হচ্ছে!’ কারো মন্তব্য ‘ওল্ড ইজ গোল্ড।’ কেউ বা বলছেন, ‘দারুণ পারফরম্যান্স, ব্যাকগ্রাউন্ডে কলকাতার আকাশটাও সুন্দর।’ ভিডিওতে ঘরোয়া পোশাকে সালোয়ার কামিজ পরে, খোলা চুলে নো-মেকআপ লুকে নাচতে দেখা যাচ্ছে শ্রীলেখাকে। অভিনেত্রীর সঙ্গে যুবকটিকেও ক্যাজুয়াল শার্ট আর প্যান্টে দেখা যাচ্ছে।তবে তার পরিচয় স্পষ্ট নয়।

১৯৬৮ সালে মুক্তি পাওয়া ব্রহ্মাচারী চলচ্চিত্রের গান ‘আজকাল তেরে-মেরে প্যায়ারকে চার্চে হার জাবান পার’। যে সিনেমাতে ছিলেন শাম্মি কাপুর ও মুমতাজ। জনপ্রিয় ‘আজকাল তেরে-মেরে প্যায়ারকে চার্চে হার জাবান পার’ গানটিতে পর্দায় তাদেরই পারফর্ম করতে দেখা গিয়েছিল। সুপারহিট এই গানটি গেয়েছিলেন কিংবদন্তী গায়ক মহম্মদ রফি ও সুমন কল্যাণপুর।

এদিকে, অভিনেত্রী হওয়ার পাশাপাশি নৃত্যশিল্পী হিসাবেও দারুণ শ্রীলেখা। খুব শীগগিরই আসছে পথ কুকুরদের নিয়ে তৈরি শ্রীলেখার চলচ্চিত্র ‘পারিয়া’। এতে শ্রীলেখার সঙ্গে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায়কে।

- Advertisement -

Related Articles

Latest Articles