19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

যশের যে কথা শুনে লজ্জায় লাল নুসরাত

যশের যে কথা শুনে লজ্জায় লাল নুসরাত
ছবি সংগৃহীত

ওপার বাংলার জনপ্রিয় জুটি অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী নুসরাত জাহান আনুষ্ঠানিকভাবে নিজেদের প্রযোজনা সংস্থা ও প্রথম ছবির ঘোষণা করেছেন। নিজেদের নতুন শুরু উপলক্ষ্যে পার্টির আয়োজন করেছিলেন এই জুটি। যেখানে হাজির ছিলেন একঝাঁক তারকা।

ছেলে ইশান দাশগুপ্তর নামেই যশ-নুসরাতের প্রযোজনা সংস্থার নাম। যার কারণে এই প্রতিষ্ঠানকেও নিজের ‘সন্তান’ বলে মন্তব্য করেছেন যশ। শুধু তাই নয়, স্ত্রী নুসরাতকে পাশে নিয়ে এই অভিনেতা আরো যেই মন্তব্য করেছেন সেটা শুনে লজ্জায় লাল হয়েছেন অভিনেত্রী নিজেই।

- Advertisement -

যশ বললেন, ‘আমরা যেনো এইভাবে ভালোবাসার সঙ্গে আরও বাচ্চা নিতে পারি।’ নায়কের এই মন্তব্য শুনে উপস্থিত অতিথিরাও উচ্ছ্বাস প্রকাশ করেছেন। বাদ যাননি নুসরাতও। তিনিও হাত দিয়ে লজ্জায় মুখ ঢেকেছেন, হেসেছেন। যদিও যশ তাদের প্রযোজন সংস্থাকে সন্তানের সাথে তুলনা করেন।

নায়ক-নায়িকা হিসাবে পর্দা কাঁপিয়েছেন দু’জনে, এবার প্রযোজকের ভূমিকায় দেখা মিলবে একসঙ্গে। প্রযোজক যশ-নুসরাতের প্রথম ছবি ‘মেন্টাল’। যেটি একটি পুলিশ কাহিনি নির্ভর সিনেমা।

রোহিত শেট্টির ধাঁচে এবার টলিউডে ‘কপ ইউনিভার্স’ তৈরির পরিকল্পনা রয়েছে যশরতের। পরিচালনায় থাকবেন বাবা যাদব। ছবিতে যশ-নুসরাত ছাড়াও অভিনয় করবেন সায়ন্তনী ঘোষ। দীর্ঘদিন পর টলিউডে ফিরলেন মুম্বাইয়ের এই বাঙালি অভিনেত্রী। ছবির বাকি কাস্টিং এখনো চূড়ান্ত হয়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles