27.8 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

জুতা খুলতে বলায় ওয়ার্ডবয়কে নগ্ন করে শাস্তি

জুতা খুলতে বলায় ওয়ার্ডবয়কে নগ্ন করে শাস্তি
<br >প্রতীকী ছবি

রেল কর্মকর্তার স্ত্রীকে জুতা খুলতে বলায় একটি হাসপাতালের ওয়ার্ডবয়কে নগ্ন করে শাস্তি দেওয়ার অভিযোগ উঠেছে। ভারতের ঝাড়খন্ড রাজ্যের শিল্প শহর ধানবাদে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে টুইট করেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বাবুলাল মারান্ডি। বিষয়টি নিয়ে তিনি রেলমন্ত্রীকেও ট্যাগ করেছেন।

আজ রোববার হিন্দুস্তান টাইমসে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, ধানবাদ রেলের ডিআরএম কমল কিশোর সিনহার স্ত্রী রেলওয়ে হাসপাতালে চিকিৎসকের কাছে গিয়েছিলেন। সেখানে দায়িত্বে থাকা ওয়ার্ডবয় বসন্ত উপাধ্যায় ডিআরএমের স্ত্রীকে জুতা খুলে ভিতরে প্রবেশ করতে বলেন।

- Advertisement -

এ ঘটনায় চরম ক্ষুব্ধ হন ডিআরএমের স্ত্রী। তিনি বিষয় তার স্বামী ডিআরএমকে জানান। পরে ডিআরএমের পিএ বসন্তকে অফিসে ডেকে নিয়ে যান। সেখানে যাওয়ার পর ডিআরএম ওই ওয়ার্ডবয়কে চূড়ান্ত বকাবকি করেন। এক পর্যায়ে ডিআরএমের পিএ জোর করে বসন্তের জামাকাপড় খুলতে বাধ্য করেন। এরপর অর্ধনগ্ন অবস্থায় বাড়ি যাওয়ার জন্য তাকে নির্দেশ দেন।

এদিকে ঘটনার পর থেকেই স্বাস্থ্যকর্মীরা ডিআরএমের বিরুদ্ধে বিক্ষোভ করেন। খবর পেয়েই এডিআরএম হাসপাতালে যান। তিনিও স্বাস্থ্যকর্মীদের বিক্ষোভের মুখে পড়েন।

- Advertisement -

Related Articles

Latest Articles