22.3 C
Toronto
শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

যৌনতা ও লজ্জা কোনোটাই আমার নেই : কাজল

যৌনতা ও লজ্জা কোনোটাই আমার নেই : কাজল
ফাইল ছবি

ভারতীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা কাজল। তিন দশক ধরে অভিনয়ের জাদুতে বুঁদ করে চলেছেন তিনি। তবে এই বঙ্গতনয়া নাকি পর্দায় এই কাজটা করতে গেলে বরাবর ঘাবড়ে যান। তার কথায়, ‘যৌন লালসা’ বা ‘লাস্ট’ এই ইমোশন অন-ক্যামেরা ফুটিয়ে তুলতে বেগ পেতে হয়েছে তাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘লাস্ট’ নিয়ে এভাবেই সোজাসাপ্টা কথা বলেছেন কাজল। তিনি বলেন, জীবনে দুটো জিনিস আমার নেই। যৌন আকাঙ্ক্ষা আর লজ্জা। কেউ যদি বলে, এই একটু লজ্জা পাও, আমি তাকে পাল্টা জিজ্ঞাসা করি, কীভাবে পাব বলে দাও। ওরা আমায় দেখিয়ে দেয়, আর তখনই চোখ নিচু করে আমি লজ্জা পাওয়ার অভিনয় করি। আমার মধ্যে ওই অনুভূতিটাই নেই, কিন্তু যদি আমায় বলে দেওয়া হয় আমি ঠিক তা করে নেই।

- Advertisement -

কাজল নব্বইয়ের দশকের ‘ইয়ে দিল্লাগি’ ছবির একটি রোমান্টিক গানের উদাহরণ দিয়ে বলেন, পর্দায় উষ্ণ রোম্যান্স ফুটিয়ে তোলবার বদলে শুটিংয়ে সহ-অভিনেতা নায়ক সাইফ আলির সঙ্গে হাসি ঠাট্টা করেন। নায়িকা কাজলের এমন হাসি দেখে নাকি বেজায় চটেছিলেন কোরিওগ্রাফার সরোজ খান। বকা খেতে হয়েছিল তাকে।

উল্লেখ্য, কাজলের অভিনীত ওই সিরিজে আরও থাকছেন বলিপাড়ার বেশকিছু জনপ্রিয় মুখ। এতে কাজল ছাড়াও অভিনয় করেছেন কুমুদ মিশ্র, তামান্না ভাটিয়া, বিজয় বর্মা, ম্রুনাল ঠাকুর, নীনা গুপ্ত প্রমুখ। চলতি মাসের ২৯ তারিখ নেটফ্লিক্সে মুক্তি পাবে এ সিরিজটি।

- Advertisement -

Related Articles

Latest Articles