18.9 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

কাজলকে কী নিয়ে সাবধান করেছিলেন তার বাবা

কাজলকে কী নিয়ে সাবধান করেছিলেন তার বাবা
অভিনেত্রী কাজল

‘জীবনে কঠিন সময় চলছে’– এমন একটি পোস্ট দিয়ে সোশ্যাল মিডিয়া থেকে বিদায় ঘোষণা করেছিলেন অভিনেত্রী কাজল। তবে পরে জানা যায়, এটি ছিল কাজলের নতুন সিরিজের প্রচারণার কৌশল মাত্র।

এরই মধ্যে কাজলের নতুন ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’ এর ট্রেলার প্রকাশ হয়েছে।

- Advertisement -

ডিজনি প্লাস হটস্টার থেকে প্রচারিত ‘দ্য ট্রায়াল’র দুই মিনিট এক সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, চোখের সামনে ঘুরছে একের পর এক অস্বস্তিকর স্মৃতি। কাজলের চোখমুখেও তখন বেশ গম্ভীরতা। এর মধ্যেই তার পেছনে এসে দাঁড়িয়েছেন টলিউডের নামকরা অভিনেতা যিশু সেনগুপ্ত। পেছনে ঘুরেই যিশুকে সজোরে চড় মারলেন কাজল। অবাক যিশুও! কোন অপরাধে শাস্তি পেলেন তিনি?

এই সিরিজে কাজলকে দেখা যাবে আইনজীবীর চরিত্রে। তার এ চরিত্রটি এমন একটি পরিস্থিতিতে তাকে নিয়ে যায়, সেখান থেকে প্রতিটি সিদ্ধান্তই নতুন বাঁকে নিয়ে যেতে পারে। যেখানে নিজের স্বামীকেও তিনি বিশ্বাস করতে পাছেন না।

জীবনের কঠিন সিদ্ধান্তের বিষয়ে কাজল বলেন, জীবনে এমন অনেক পরিস্থিতি এসেছে, যেখানে কঠিন কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে।

আসলে আমি আমার ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন বিয়ে করি। কিন্তু আমি যে ইন্ডাস্ট্রিতে এসেছিলাম, এটাই তো ভাগ্য বদলে দিয়েছিল আমার। জানতামই না, আসলেই ছবির জগতে আসতে চাই কি না!

এ বিষয়ে বাবা আমাকে সতর্কও করেছিলেন। বলেছিলেন, খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে। তার বক্তব্য ছিল, আমি কখনো আর এখান থেকে বের হতে পারব না। একবার এর মধ্যে ঢুকে যাওয়া মানে এই পথে চলতেই হবে। পেছনে যেতে পারব না।

অবশ্য তখন অভিনেত্রীর বাবার কথা ঠিক মনে হয়নি। তিনি ভেবেছিলেন, চাইলেই তো কাজ বন্ধ করে দেয়া যায়। কিন্তু কাজলের কথায়, সময় প্রমাণ করেছে, বাবা-ই ঠিক ছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles