19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

একাধিকবার গোপনকক্ষে প্রবেশ, নারীর কারাদণ্ড

একাধিকবার গোপনকক্ষে প্রবেশ, নারীর কারাদণ্ড
গ্রেপ্তার সাবিয়া বেগম ছবি সংগৃহীত

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে নারী ভোটারদের নিয়ে গোপনকক্ষে একাধিকবার প্রবেশ করায় সাবিয়া বেগম নামের নারীকে কারাদণ্ড দেওয়া হয়েছে।

আজ বুধবার তালাইমারী দারুল উলুম আলিম মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে। ঢাকায় বসে সিসিটিভি ক্যামেরা পর্যবেক্ষণে ওই নারীকে গোপনকক্ষে ঢুকতে দেখে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেয় নির্বাচন কমিশন (ইসি)।

- Advertisement -

নির্বাচন কমিশনারেরা সিসিটিভি ক্যামেরায় ওই নারীকে একাধিকবার গোপনকক্ষে ঢুকতে দেখে ওই ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তাকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। তাৎক্ষণিকভাবে নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে তিন দিনের কারাদণ্ড দেন।

দুপুরে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা সাংবাদিকদের বলেন,‘আমরা ঢাকা থেকে রাজশাহীর একটি ভোটকেন্দ্রে একজন নারীকে একাধিকবার বুথে ঢুকতে দেখেছি। তাকে গ্রেপ্তার করে অলরেডি শাস্তি দেওয়া হয়েছে।’

রাশেদা সুলতানা বলেন, সকাল থেকে তারা সিসিটিভি ক্যামেরায় ভোট গ্রহণ পর্যবেক্ষণ করেছেন। পাশাপাশি টিভির তথ্যগুলোও দেখেছেন। ভোট গ্রহণ ভালোভাবে হয়েছে। কোনো অনিয়মের খবর পাননি। ইভিএমে নানা ত্রুটি ধরা পড়েছে। সেগুলোর বিষয়ে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles