18.9 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

অনেক পরিচালক আমাকে হোটেল-রেস্টুরেন্টে ডাকে : জেবা

অনেক পরিচালক আমাকে হোটেল-রেস্টুরেন্টে ডাকে : জেবা
জেবা জানাত

অসহযোগিতা ও অসদাচরণের কারণে উঠতি অভিনয়শিল্পী জেবা জান্নাতকে নিষিদ্ধ করেছে টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। ডিরেক্টরস গিল্ডের এক বিবৃতিতে জানানো হয়েছে এ তথ্য। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে জেবা জান্নাতকে আগামী ২০ জুন থেকে নিষিদ্ধ করেছে সংগঠনটি।

অথচ উল্টো সুরে বললেন জেবা।

- Advertisement -

জানালেন, রাশেদা আক্তার লাজুকের স্বামী পরিচালক সাজ্জাদ হোসেন দোদুল জেবা জান্নাতকে কুপ্রস্তাব দিয়েছিলেন। সেই প্রস্তাব গ্রহণ না করার কারণেই তার পেছনে লেগেছেন তারা।

জেবা বলেন, ‘দোদুল সাহেব মাঝরাতে আমাকে ফোন দিতেন। তিনি বলতেন, তার স্ত্রীর সঙ্গে এক ঘরে থাকেন না।
নাটকের স্ক্রিপ্ট লেখার জন্যই আলাদা থাকেন। তাই আমাকে ফোন দেওয়ার সুযোগ পেয়েছেন। তিনি আমাকে বলেন, আমার গার্লফ্রেন্ড হয়ে যাও, তোমাকে সুপারস্টার বানিয়ে দেব। আমার কাছে সবের প্রমাণ আছে।
হোয়াটসঅ্যাপে তিনি আমাকে ফোন ও টেক্সট দিতেন।’

এই উঠতি অভিনয়শিল্পী বলেন, ‘শুধু দোদুলই নয়, নাটকের অনেক ডিরেক্টর আমাকে বিভিন্ন হোটেল রেস্টুরেন্টে ডাকে। তারা আমার সঙ্গে টাইমপাস করতে চায়, আমাকে নাটকের কাজ দিতে চায়। অনেক ডিরেক্টর আমাকে নানা ইঙ্গিত দিইয়ে কথা বলে। আসপ্লে এসব বিষয় নিয়ে আমি কখনোই কথা বলিনি।

কিন্তু এখন বলতে বাধ্য হচ্ছি। অনেক প্রিচালক আমাকে বাজে ইঙ্গিত দিয়েছে, হোটেল রেস্টুরেন্টে ডেকেছে।’

এসব প্রকাশ করায় ইন্ডাস্ট্রিতে তার কাজ কমে যেতে পারে জানিয়ে বলেন, ‘আমাকে হুমকি দিয়ে বলা হচ্ছে আমার পেছনে কোনো সুগার ড্যাডি আছে। আমার কোনো সুগার ড্যাডি নেই। আমি যদি নিষিদ্ধ হয়ে যাই, হোক। তাতে আমার কোনো কিছু যায়-আসে না। মিডিয়াতেই করে খেতে হবে, এমনটা নয়। আমার অপশন আছে। আমি ফার্মেসিতে পড়াশোনা করছি, ফার্মাসিস্ট হব। আমার নাটক করতেই হবে, এমন নয়। মিডিয়া ছাড়তে হলে ছেড়ে দেব।’

- Advertisement -

Related Articles

Latest Articles