24.5 C
Toronto
শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

‘নাদিমকে ঠিক করতে ১ মিনিট লাগবে’, বাবুর অডিও ভাইরাল

‘নাদিমকে ঠিক করতে ১ মিনিট লাগবে’, বাবুর অডিও ভাইরাল

‘সাংবাদিক নাদিমকে ঠিক করতে এক মিনিট লাগবে আমার।’ দল থেকে বহিষ্কৃত ও চেয়ারম্যান পদ থেকে বরখাস্তকৃত বাবু চেয়ারম্যানের এমন একটি অডিও রেকর্ড ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

- Advertisement -

মঙ্গলবার বিকালে দুই মিনিট ২৫ সেকেন্ডের একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

চলতি বছরের এপ্রিল মাসে সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের একটি সভায় এমন বক্তব্য দেন সাংবাদিক নাদিম হত্যার প্রধান আসামি বাবু।

ওই অডিও বক্তব্যে শোনা যায়, তিনি বলছেন- নাদিম সাংবাদিকের দায়িত্ব উপজেলা আওয়ামী লীগের। তাকে ঠিক করা আমার এক মিনিটের বিষয়। এখন আমি যাব শাসন করতে, তখন আমাকে দেখে যদি উপজেলা আওয়ামী লীগ হাউ-হাউ করে হাসে যে বাবু বিপদে পড়েছে পড়ুক। আমি বাবু আগাইতে জানি পিছাইতে জানি না।

ওই অডিও বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের নেতাদের উদ্দেশে তিনি বলেন, আজেবাজে লোককে পদ-পদবি দিয়েন না। যাদের কোনো ক্ষমতা নাই, টাকা নাই, দাপট নাই- তাদের পদ দিয়েন না। গরিব লোককে কেউ দেখতে পারে না, আল্লাহই দেখতে পারে না। আমি দেখতে পারব কিভাবে?

ভাইরালের পর স্থানীয় সাংবাদিক আল মুজাহিদুল বাবু বলেন, কণ্ঠটি বাবু চেয়ারম্যানের। তিনি সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের একটি সভায় এমন বক্তব্য দেন।

অডিও ভাইরালের বিষয়ে বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানা বলেন, অডিওটি শুনেছি। এটি বাবু চেয়ারম্যানের কণ্ঠ হলে মামলায় সহায়ক হবে।

গত ১৪ জুন রাতে নৃশংস হামলার শিকার হয়ে প্রাণ হারান সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। এ ঘটনায় ২০ জন নামীয় ও ২০-২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে বকশীগঞ্জ থানায় মামলা করেছেন নাদিমের স্ত্রী মনিরা বেগম। এ মামলার প্রধান আসামি মাহমুদুল আলম বাবু। বাবুর নেতৃত্বেই নাদিমকে হত্যা করা হয়। বাবু চেয়ারম্যানসহ ১৩ জন বর্তমানে বকশীগঞ্জ থানায় পুলিশ রিমান্ডে রয়েছে।

সূত্র : যুগান্তর

- Advertisement -

Related Articles

Latest Articles