26.4 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

টাকা বাঁচাতে প্লেনে চড়ে কর্মস্থলে যান তিনি!

টাকা বাঁচাতে প্লেনে চড়ে কর্মস্থলে যান তিনি!

আমেরিকার সাউথ ক্যারোলিনা থেকে সোফিয়া সেলেন্টানো নামে ২১ বছর বয়সী এক নারী বিমানে করে নিউ জার্সিতে ‘ওগিলভি হেলথ’ নামক একটি প্রতিষ্ঠানে ইন্টার্নশিপ করতে যেতেন। সেলেন্টানো তার টিকটক অ্যাকাউন্টে জানান, নিউ জার্সিতে একটি বাড়ি ভাড়া নেওয়ার চেয়ে প্লেনে করে যাতায়াতের খরচ অনেক কম। তাই তিনি প্লেনে চড়ে কর্মস্থলে যেতেন।

- Advertisement -

এনডিটিভি জানিয়েছে, টিকটকে তার ভিডিওটি শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। ভিডিওতে তিনি জানান, তিনি সপ্তাহে একদিন কাজে যেতেন এবং বিমানে করে যাতায়াত করতেন। আমি জানি যে, এটি অস্বাভাবিক। তবে এটি আমার জন্য একদম সঠিক। প্লেনে সকালের ফ্লাইট ধরতে তাকে ভোর ৩ টায় ঘুম থেকে উঠতে হয়।

তিনি বলেন, নিউ জার্সিতে আমি বাসা ভাড়া নিতে চাই না। অনেকে মনে করে যে আমি সম্ভবত মানসিক এবং শারীরিকভাবে অসুস্থ। কিন্তু সত্যি বলতে এটা আমার পক্ষে এতটা কঠিন নয়। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি, আমি অ্যাডভেঞ্চার পছন্দ করি।

তিনি বলেন, নিউ জার্সিতে বাসা ভাড়ার জন্য মাসে ৩৪০০ ডলার খরচ হয় যেখানে, একদিনে আমার প্লেনে ভাড়া লাগে ১০০ ডলার। তবে যাতায়াতের সবচেয়ে কঠিন অংশ হল বিমানবন্দরে কয়েক ঘণ্টা অপেক্ষা করতে হয়।

ভিডিওটিতে অনেক ব্যবহারকারী নানান ধরণের মন্তব্য জানান। একজন ব্যবহারকারী লিখেছেন, পরিবেশগত প্রভাব? অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, এখানে বুদ্ধির অভাব আছে।

- Advertisement -

Related Articles

Latest Articles