7.4 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

সাফা বললেন, তুমি আমার কেউ না

সাফা বললেন, তুমি আমার কেউ না
সাফা কবির

টিভি পর্দার জনপ্রিয় মুখ সাফা কবির। নাটক, টেলিছবি ও বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে শুরু থেকেই তার কাজের সংখ্যা খুব বেশি না। কারণ খুব বেছে বেছে কাজ করতে পছন্দ করেন এই অভিনেত্রী। আসছে ঈদে থাকছে তার বেশ ক’টি নাটক।

অভিনয়ের পাশাপাশি সাফা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও বেশ সরব। প্রায়ই নতুন ছবি ও কাজের নানা তথ্য দিয়ে থাকেন তিনি। তারই অংশ হিসেবে শুক্রবার দুটি ছবি ফেসবুকে শেয়ার করে এই অভিনেত্রী লিখেছেন, ‘তুমি আমার কেউ না তবুও, সবচেয়ে প্রিয় কেউ।’

- Advertisement -

তার এমন পোস্ট ঘিরে তৈরি হয়েছে রহস্য। কাকে উদ্দেশ্য করে সাফা কথাগুলো বলেছেন? আর কে তার এই ছবিগুলো তুলেছেন- তা নিয়ে জন্ম নিয়েছে নানা প্রশ্নের। মন্তব্যকারী অনেকেই জানতে চেয়েছে, এই ‘তুমি’টা কে? তবে এ বিষয়ে নিরব আছেন সাফা কবির।

এদিকে ক’দিন আগে, লেখক, সাংস্কৃতিক সংগঠক শাহরিয়ার কবিরের মেয়ে অর্পিতা কবিরের মরদেহ উদ্ধার করে পুলিশ। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে শাহরিয়ার কবিরের মেয়ে সাফা কবির! আর মুহূর্তেই তার ভক্তরা তাকে নিয়ে স্ট্যাটাস দিতে থাকেন। সেই খবর পৌঁছে যায় এই অভিনেত্রীর কাছে। একপর্যায়ে বাধ্য হয়েই বিষয়টি নিয়ে কথা বলেন তিনি। জানান, তিনি বেঁচে আছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles