4.3 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

রাজনীতির মঞ্চে নুসরাতের মুখে ‘অশ্লীল’ শব্দ, মুখ খুললেন রুদ্রনীল

রাজনীতির মঞ্চে নুসরাতের মুখে ‘অশ্লীল’ শব্দ, মুখ খুললেন রুদ্রনীল
ছবি সংগৃহীত

‘বাংলার মানুষের জন্য কি করেছো? বিজেপি একটাও ভোট পাবে না। বসিরহাটের মানুষ তোমাদের বাঁশ দিয়ে ঢাপা ঢাপ ঢাপা ঢাপ দেবে এই পঞ্চায়েত ভোটে।’— কয়েক দিন আগে বসিরহাটের এক জনসভায় বিজেপিকে উদ্দেশ্য করে এভাবেই কথাগুলো বলেন টলিউড অভিনেত্রী ও তৃণমূলের সংসদ সদস্য নুসরাত জাহান।

তারকা সংসদ সদস্যের মুখে ‘ঢাপা ঢাপ’ শব্দটি ভালোভাবে নেননি বিজেপির নেতারা। এটিকে ‘অশ্লীল’, ‘কুরুচিপূর্ণ’ বলে মন্তব্য করেছেন তারা। এ নিয়ে বেশ কিছু দিন ধরে জোর চর্চা চলছে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন টলিউড অভিনেতা ও বিজেপির নেতা রুদ্রনীল ঘোষ।

- Advertisement -

ভারতীয় একটি সংবাদমাধ্যমে রুদ্রনীল বলেন— ‘বাঁশ দিয়ে মারলে ঢাপা ঢাপ করে আওয়াজ হয় বলে আমি জানি না। এতদিন জানতাম বাঁশ দিয়ে মারলে দুমদাম করে আওয়াজ হয়। হয়তো নুসরাত জাহানের খুব প্রিয় শব্দ ‘ঢাপ’, কেন উনি ঢাপে চলে গেলেন তা আমি জানি না। যার যা পছন্দ সে সেই ধরণের ভাষাই ব্যবহার করে।’

রুদ্রনীলের এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পর সরাসরি কোনো মন্তব্য করেননি নুসরাত। তবে নুসরাত তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন। তাতে এ অভিনেত্রী লিখেছেন— ‘চেহারায় জেল্লা আসে, যখন তুমি বিষাক্ত মানুষ থেকে দূরে থাকো।’ যদিও এ পোস্টে রুদ্রনীলের নাম উল্লেখ করেননি। কিন্তু নেটিজেনদের দাবি— রুদ্রনীলকে উদ্দেশ্য করেই এই বার্তা দিয়েছেন নুসরাত।

ব্যক্তিগত জীবন নিয়ে অসংখ্যবার বিতর্কের মুখে পড়েছেন নুসরাত জাহান। সংসদ সদস্য হওয়ার পরও বিতর্কে তার পিছু ছাড়েনি। নায়িকার খোলামেলা পোশাক, সবকিছু ঘিরেই রয়েছে বিতর্ক। সংসদীয় আসন বসিরহাটে নয়, নুসরাতের দেখা মেলে ফেসবুক, ইনস্টাগ্রামে। গত বছরের মাঝামাঝি সময়ে বসিরহাটে পোস্টার ছাপিয়ে নুসরাতের খোঁজ করা হয়, এ নিয়েও কম চর্চা হয়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles