5.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

শো চলাকালীন মঞ্চেই মৃত্যু নারী মডেলের

শো চলাকালীন মঞ্চেই মৃত্যু নারী মডেলের

আলো ঝলমল মঞ্চে ক্ষণিকের মধ্যে নেমে এলো অন্ধকার। থমকে গেল কোলাহল। হঠাৎ ছন্দপতন। নীরবতা পুরো হল জুড়ে। থেমে গেলো হৈ চৈ। সবাই ছুটছে মঞ্চের দিকে। নিরাপত্তা কর্মীরা হতভম্ব। কি করে এমন দুর্ঘটনা ঘটলো।

- Advertisement -

জানা যায়, ফ্যাশন শো চলাকালীন মঞ্চেই মারা গেছেন ভারতীয় মডেল বংশিকা চোপরানি।

রোববার (১১ জুন) উত্তর প্রদেশের নয়ডা ফিল্ম সিটি এলাকার লক্ষ্মী স্টুডিওতে একটি ফ্যাশন শোয়ের আয়োজন করা হয়। সেখানেই এই দুর্ঘটনা ঘটে। নিউজ১৮ এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, শো চলাকালীন মঞ্চে হাঁটছিলেন ২৪ বছর বয়সী মডেল বংশিকা চোপরানি। ওই সময়ে অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি লাইটিং ট্রাস বংশিকার ওপরে ভেঙে পড়ে। এতে গুরুতর আঘাত পান তিনি।

এসময় বংশিকার পাশে ছিলেন ববি রাজ নামে এক যুবক। এ ঘটনায় তিনিও আঘাত পান। দ্রুত তাদের নিকটস্থ কৈলাশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসকরা বংশিকাকে মৃত ঘোষণা করেন, তবে ববি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বংশিকার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত করছে পুলিশ। শোয়ের আয়োজক এবং যারা ওই লাইটিং ট্রাস ইনস্টল করেছিলেন তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পুলিশের উচ্চপদস্থ এক কর্মকর্তা সংবাদমাধ্যমটিকে জানিয়েছেন, এরই মধ্যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

কিছুদিন আগে এ আর রহমানের ছেলে এ আর আমিন মিউজিক ভিডিওর শুটিং করার সময়ে একইভাবে লাইটিং ট্রাস ভেঙে পড়েছিল। সৌভাগ্যক্রমে সেই যাত্রায় বেঁচে যান এ আর রহমানের ছেলে।

- Advertisement -

Related Articles

Latest Articles