26.7 C
Toronto
শুক্রবার, জুলাই ১২, ২০২৪

অভিনেত্রীকে আয়ুর্বেদিক ওষুধ খাওয়ার নিদান নির্মাতার

অভিনেত্রীকে আয়ুর্বেদিক ওষুধ খাওয়ার নিদান নির্মাতার

সামাজিক যোগাযোগমাধ্যমে চোখের মায়াজালে মুগ্ধ করেছিলেন, ঝড় তুলেছিলেন বহু পুরুষের হৃদয়ে। দক্ষিণী সিনেমা ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানে প্রিয়া প্রকাশের চোখের মাদকতায় ডুবেছিল যেন বিনোদনপ্রেমীরা।

- Advertisement -

ব্যতিক্রমী চোখের ইশারায় ভাইরাল হয়েছিলেন ভারতের ছোট পর্দার অভিনেত্রী প্রিয়া প্রকাশ। তার চোখের এক ইশারায় মুহূর্তেই সামাজিক যোগাযোগামাধ্যমে ভাইরাল হয়েছিলেন তিনি।

ওমর লুলু পরিচালিত মালয়ালাম ছবি ‘উরু আডার লাভ’ ছবিটির একটি গানের দৃশ্য ইউটিউবে ছাড়া হয়। সেখানে এক চোখের রোমান্টিক ইশারায় আলোচনায় চলে আসেন প্রিয়া।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই বিশেষ দৃশ্য নিয়ে বেশ আলোচনা হয়। প্রিয়াকে সেই দৃশ্য সম্পর্কে প্রশ্ন করা হলে পুরোটাই নিজের কৃতিত্ব বলে দাবি করেছেন অভিনেত্রী। তার বক্তব্য শুনে ক্ষুব্ধ হয়েছেন পরিচালক।

খানিকটা ফুঁসে ওঠে প্রিয়াকে স্মৃতি ফেরানোর ওষুধ খেতে বললেন তিনি। নির্মাতা ওমর বলেন, ‘আসলে পাঁচ বছর হয়ে গেছে তো, আমার বাচ্চার স্মৃতিভ্রংশ হয়েছে। ভাল্ল্যাচন্দনাদি ওষুধ খাওয়া দরকার প্রিয়ার।’

বলে রাখা ভালো, ভাল্যাচন্দনাদি একটি আয়ুর্বেদিক ওষুধ যা স্মৃতি ফেরানোর জন্য চিকিৎসকরা খেতে বলেন।

ওমরের দাবি, এই দৃশ্যটির পুরো ভাবনাই তার মস্তিষ্ক থেকে বার হয়েছিল। পাঁচ বছর আগে এক সাক্ষাৎকারে সে কথা বলেও ছিলেন পরিচালক। সে সময় একই বক্তব্য ছিল প্রিয়ারও।

তিনি বলেন, ‘আমায় এমনভাবে চোখের ইশারা করার জন্য পরিচালকই বলেছিলেন।’ তাই এত দিন পরে তাই অভিনেত্রীর নতুন বক্তব্য শুনে বিরক্ত পরিচালক।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

- Advertisement -

Related Articles

Latest Articles