15.7 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

সে কাজেই যেন প্রমাণ দেয় আমি তার বাচ্চার মা: পরীমনি

সে কাজেই যেন প্রমাণ দেয় আমি তার বাচ্চার মা: পরীমনি
<br >পরীমনি

সম্প্রতি চিত্রনায়ক শরিফুল রাজ ও পরীমনির দাম্পত্য কলহের বিষয়টি প্রকাশ্যে এসেছে। এ নিয়ে চলছে ভক্তদের মধ্যে সমালোচনার ঝড়। দুজনেই পাল্টাপাল্টি অভিযোগ দিচ্ছেন, দোষী করছেন একে অপরকে। এসব বিষয় নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন পরীমনি।

সেখানে পরীমনি নানা প্রশ্নের উত্তর দিয়েছেন। এসময় পরীমনির কাছে জানতে চাওয়া হয়, রাজ-পরীর সম্পর্কে কি তৃতীয় পক্ষ ঢুকেছে?

- Advertisement -

প্রশ্নোত্তরে পরীমনি বলেন, এগুলো সবকিছু সবার সামনে ঘটছে। আমি নতুন করে কি বলব? এত ব্লেম গেম আমার আর ভালো লাগছে না। আমি এটা থেকে পরিত্রাণ পেতে চাই। আমি বারবার বলেছি, এসব কাঁদা ছোড়াছুড়িতে আমার ছোট বাচ্চাটার ক্ষতি হচ্ছে।

আমার বাচ্চার বাবা যিনি সুস্থভাবে মাথায় রাখেন। এটিই আমার অনুরোধ। সুস্থ মস্তিস্কে যেন মাথায় রাখেন, যে আমাদের বাচ্চা আছে।

পরীমনি আরও বলেন, তিনি (রাজ) শুধু বলে বেড়ায়, আমি আমার বাচ্চার মাকে অনেক রেসপেক্ট করি। সে রেসপেক্টটা যেন শুধু বলার মধ্যেই সীমাবদ্ধতা না থাকে। সত্যি সত্যি যে আমাকে রেসপেক্ট করে, সেটা আমি কাজের মধ্যে প্রমাণ চাই। সে কাজেই যেন প্রমাণ দেয় আমি (পরীমনি) তার বাচ্চার মা।

সর্বশেষ কখন রাজের সঙ্গে কথা হয় জানতে চাইলে পরীমনি বলেন, তিন দিন আগে হঠাৎ গভীররাতে ফোন করেন রাজ। সে তার বাবুকে দেখতে চাই। সেই সময় তার বাবার অনুভূতিকে বেশি প্রায়োরিটি দিয়ে দেখা করানোর ব্যবস্থা করি। ছেলে তখন ঘুমাচ্ছিল। ঘুম থেকে তুলে এনে বাবার কাছে ১০ বার মিনিট বাবার কাছে রাখি।

এর আগে ২৯মে চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুকে তিন অভিনেত্রীর (সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষি) ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁসের ঘটনায় আলোচনায় এসেছে রাজ-পরীর দাম্পত্য সম্পর্ক। এ তারকা দম্পতির পাল্টাপাল্টি বক্তব্যে অনেকটাই পরিষ্কার যে, বিয়েবিচ্ছেদের দোরগোড়ায় দাঁড়িয়ে তারা।

- Advertisement -

Related Articles

Latest Articles